বিনোদন

নীল-সাদা পোশাকে ও অদ্ভুত চাহনিতে সকলের সামনে মেলে ধরলেন, সুপার হট লুকে ফের ভাইরাল সকলের প্রিয় ‘বকুল’

সারা দেশ জুড়ে বর্তমান লকডাউন চলছে। তাই সিনেমা হল শপিং মল ও শ্যুটিং ফ্লোর সমস্ত কিছুই বন্ধ। এদিকে শ্যুটিং বন্ধ থাকলেও বন্ধ নেই ফটোশ্যুট। পাশাপাশি বাড়িতে থেকেই ফোনের মাধ্যমে চলছে শ্যুটিং। সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ সময় অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী ঊষসী। সেলিব্রিটিরা অনেকেই লকডাউনের আঁচ বুঝে নতুন ফটোশুটের ছবি স্টক করে রেখেছিলেন। অভিনেত্রী ঊষসী রায়-ও সেই পথেই হেঁটেছেন। তিনিও মাঝে মাঝেই নিজের বিভিন্ন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন।সম্প্রতি অভিনেত্রী একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ঊষসীকে দেখা যাচ্ছে, নীল-সাদা রঙের ফ্লোরাল প্রিন্টেড অফ শোল্ডার শর্ট ড্রেসে। তাঁর এক পায়ে রয়েছে অ্যাঙ্কলেট। ছবিটি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার সায়ন্তন দত্ত। ছবির নিচে ক‍্যাপশন দিয়ে ঊষসী লিখেছেন, তাঁকে ছাড়া অপর কাউকে ভাবতেই পারা যাবে না।ছবির নিচে উচ্ছ্বসিত হয়ে আরজে শেলি প্রজাপতির ইমোজি দিয়েছেন।

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী রায়। জী বাংলায় ‘বকুল কথা’ ধারাবাহিকের বামাধ্যমে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। খুব অল্প সময়ের মধ্যে সকলের প্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। ‘মিলন তিথি’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশন জগতে প্রবেশ করেন উষসী। এখনো পর্যন্ত চারটে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু তা সত্ত্বেও নিজের জনপ্রিয়তা কিছু অংশে কম নয়।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

তার পরিচিতি সকলে পায় ‘বকুল কথা’ ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকে তার চরিত্র পুরো উল্টো ক্যারেক্টার ছিল। বকুল কথা গল্পে বকুল নামে একটি মেয়ের জীবনের গল্প।বকুলের সাথে ঋষির যখন বিয়ে হয় তার ঘরে একদমই মন ছিল না। ধারাবাহিকে বকুলের ভূমিকায় দেখা যায় হানি বাফনা। দর্শকরা তাদের দুজনকেই পছন্দ করতো। খুব অল্প সময়ের মধ্যেই তাদের পরিউচিতি বাড়ে। টিআরপিতে এগিয়ে আসে এই ধারবাহিক।

অভিনেত্রীর এই দুটি ধারাবাহিকের পর তিনি জী বাংলাতেই আরেকটি ধারাবাহিকে অভিনয় করেন। এরপর ডাক্তার কাদম্বিনীর জীবনের উপর ‘কাদম্বিনী ধারাবাহিকে অভিনয় করেন উষসী। এরপর তাকে এখনো নতুন কোনো ধারাবাহিকে এখনো দেখা যায়নি। সম্প্রতি জি বাংলার রান্নাঘরে হোলি স্পেশাল পর্বে সঞ্চালিকার ভূমিকায় হাজির হয়েছিলেন ঊষসী। এছাড়াও ইস্কাবনের রানী নামে একটি ছবিতে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে।

Back to top button