বিনোদন

নাচতে গিয়ে ছিঁড়ে গেল ব্লাউজ, রেগে গিয়ে এ-কি করলেন অভিনেত্রী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। ডান্সার হিসেবে বিশেষ জনপ্রিয়তাও রয়েছে তার। সম্প্রতি একটি স্টেজে তিনি নাচার জন্য প্রস্তুত। সেরকম ভাবে স্টেজ একদম রেডি। তার পরনে ছিল গোলাপি ব্লাউস আর মিনি স্কার্ট। রাখি ভালোভাবে নাচবার জন্যই জিমে যাওয়া চালু করেছেন। তিনি নাকি মুটিয়ে গেছেন, তাই মেদ ঝরানোর জন্য রোজ জিম যান এবং মুখে লাগাম দেন। ফল, শাকসবজি খাচ্ছেন। কিন্তু সবকিছু করেও শেষ রক্ষা হলো না। নাচার আগেই তার ব্লাউস চিরে গেলো।

রাখি সাওয়ান্ত হোলি স্পেশাল একটি অনুষ্ঠানে নাচতে গেছেন আর সেখানে গিয়েই এরকম বিপত্তি। রাখি সাওয়ান্ত চুপ থাকার মানুষ নন। ব্লাউস চিরে যাওয়ার সঙ্গে সঙ্গেই তিম্হি তো রেগে আগুন। তার বক্তব্য,”খনও তো একটাও ঝটকা মারিনি। দেখো, আমার ব্লাউজ ফেটে গিয়েছে! এই দেখুন কেমন ডোরি বানিয়েছে।”

বলিউডের আইটেম গার্ল রাখি তার রাগ উগরে দেন যারা ড্রেসটি বানিয়েছে তাদের উপর। তিনি বলেন,”সবাই ভাবে, শিল্পীরা ম্যালফাংশনিংয়ের নামে বিতর্ক তৈরি করতে চায়। সব দোষ তাঁদের হয়। কিন্তু বাস্তবটা দেখুন। আমি কি নিজেই নিজের ব্লাউজ ছিঁড়ে দেব!”

ডান্সার রাখি সাওয়ান্ত একদম চুপ থাকার মানুষ নন। তার ব্লাউস চিরে যাবে আর সে চুপ থাকবে তা কি হয়। এর আগে বিগ বসের মন্চেদ রাখি রেগে গেলে যে তাণ্ডব করতো তা ভোলার নয়। এখনও রাখি সেই একই ভাবে রগে গজগজ করতে করতে বলেন,”নাচের আগেই ব্লাউজ ছিঁড়ে গেল, কী ধরনের কাপড় ওরা ব্যবহার করেছে, আপনারাই দেখুন। আমি কী এখন সেপটিপিন লাগিয়ে নাচ করব?” মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর এই ঘটনা।

Back to top button