বিনোদনভাইরাল ভিডিও

ক্যামেরার সামনেই নাচতে নাচতে হঠাৎ ফেটে গেল ব্লাউস, মুহূর্তে তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নানান জায়গার খবরা খবর। এবং যার মাধ্যমে সেই খবর গুলি আপনাদের কাছে পৌঁছে যাচ্ছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ,যেখানে দেখা যাচ্ছে হোলি স্পেশাল একটি অনুষ্ঠানের জন্য নাচ শুরু করেছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু হঠাৎই ছিঁড়ে গেলো রাখি সাওয়ান্তের ব্লাউজ। যা নিয়ে তুমুল শোরগোল চলছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওটিতে রাখিকে বলতে সোনা গেছে , ‘এখনও তো একটাও ঝটকা মারিনি। দেখো, আমার ব্লাউজ ফেটে গিয়েছে! এই দেখুন কেমন ডোরি বানিয়েছে ’। এদিকে ওয়ারড্রব ম্যালফাংশনের জন্য পোশাক তৈরির দায়িত্বে থাকা লোকজনের খুব রেগেও গেছেন রাখি সাওয়ান্ত। রীতিমতো ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছেন, ‘সবাই ভাবে, শিল্পীরা ম্যালফাংশনিংয়ের নামে বিতর্ক তৈরি করতে চায়। সব দোষ তাঁদের হয়। কিন্তু বাস্তবটা দেখুন। আমি কি নিজেই নিজের ব্লাউজ ছিঁড়ে দেব !’

রাখি সাওয়ান্ত আরও বলেছে , ‘নাচের আগেই ব্লাউজ ছিঁড়ে গেল, কী ধরনের কাপড় ওরা ব্যবহার করেছে, আপনারাই দেখুন। আমি কী এখন সেপটিপিন লাগিয়ে নাচ করব?’ তারপর তার সহযোগীরা এগিয়ে আসে এবং সিকুইন ও স্টিজের কাজ করা গোলাপি রঙের চোলি দ্রুত মেরামতের চেষ্টা করে। সমগ্র ইউনিট তারই ফেরার অপেক্ষা করছে।

এদিকে বিতর্ক চলছেই ,বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না এই অভিনেত্রীর। অবশ্য তিনিও জানেন, কী ভাবে বিতর্ক উস্কে দিয়ে লাইম লাইটে থাকতে হয়। তা সে জন্মদিনে মিকা সিংয়ের সঙ্গে চুম্বন বিতর্ক হোক, বা নিজের বিয়ে নিয়ে।যাই হোক ভিডিও পোস্ট করার সাথে সাথেই ঝড় উঠে গিয়েছে নেট দুনিয়ায়।

Back to top button