বিনোদন

রাকুলপ্রীতের হটপ্যান্টের ফাঁক দিয়ে বেরিয়ে এলো কালো অন্তর্বাস, সকলের সামনে অস্বস্তিতে পড়লেন নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত সিং। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে পাকা জায়গা করে নিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। কয়েকমাস আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক চক্রে নাম জড়িয়েছিল রাকুলের। এনসিবির জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী রাকুলপ্রীত সিং। তবে যদিও এই সব কিছু আপাতত অতীত ।

কিছুদিন আগে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত সিং।সেখানে থেকে সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে পোস্ট করছেন একাধিক ছবি। যা দেখে চোখ আটকে যায় নেটিজেনদের । বৃহস্পতিবার মালদ্বীপ থেকে অভিনেত্রী রাকুলপ্রীতকে একটি ছবি পোস্ট করতে দেখা যায়। যেখানে গাঢ় সবুজ রঙের বিকিনিতে। এমনকি তার ওপর দেখা যাচ্ছে লাল প্রিন্টেড শ্রাগ। খোলা চুল। সব মিলিয়ে অসাধারণ দেখাচ্ছিল অভিনেত্রীকে।ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের।হৃদয় ছুঁয়ে যায় একাধিক পুরুষের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

আর এদিকে সম্প্রতি রাকুলের একটি পুরোনো ভিডিও ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেছে সিদ্ধার্ত মালহোত্রার সাথে স্টেজে পারফর্ম করছেন আর তখনি সিদ্ধার্ত যখন তাকে কোলে তুলে নেন তখন তার হট প্যান্টের আড়াল থেকে বেরিয়ে আসে কালো অন্তর্বাস। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button