বিনোদন

এই মুহূর্তের সবথেকে বড় খবর, দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগদান করলেন অভিনেত্রী শ্রাবন্তী!

ভোটের আগে চারিদিকে শোরগোল বেঁধে গেছে। সবাই এখন দলবদলের খেলায় মেতে উঠেছে। টলিপাড়াতেও পড়েছে এর প্রভাব। এখনও পর্যন্ত টলিউয়েদের বহু তারকারা নিজেদের পছন্দমত দলে নাম লিখিয়েছেন। বর্তমান সময়ের সবথেকে বেশি চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্ট্যোপাধ্যায় নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। টলিউডের তারকারা এখন দুটি ভাগে ভাগ হয়ে গেছেন।

সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ সময় সক্রিয় থাকেন অভিনে৩ত্রী শ্রাবন্তী। নিজের নানান মুহূর্তের ছবি ও ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। তার সোশ্যাল মিডিয়ায় দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। তার ব্যাক্তিগত জীবনেও নানা রকম সমস্যার মধ্যে দিয়ে তাকে যেতে হয়েছে।

এখন চলছে ভোট পর্ব। ২০২১ ভোট শুরু হচ্ছে ২৭ মার্চ। জানা গেছে এবারে ভোট হবে এত দফায়। ভোটের ফলাফল পাওয়া যাবে ২ রা মে। তাই আর দেরি না করে সকলেই একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন ময়দানে। টলিউডের রুদ্রনীল, কৌশিক, যশ দাসগুপ্ত, রুপাঞ্জনা ইতিমধ্যে গেরুয়া শিবিরে নাম লিখিয়ে ফেলেছেন। প্রায় প্রিতিদিনই কিছুনা কিছু নতুন চমক হাজির হচ্ছে সকলের সামনে।

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে নিজের জায়গা দখলের লড়াই। ময়দানে সবাই নেমে পড়েছে। শুধু বিজেপি নয়, তৃণমূলেও চলছে পুরোদমে খেলা হবে রাজনীতি। বলি পৰ থেকে সব জায়গাতে চলছে দলবদলের খেলা। যুদ্ধ ছাড়া কেউ নিজের জায়গা ছাড়তে রাজি নয়,”বিনা যুদ্ধে নাহি দিবো সুচাগ্র মেদিনী”। অভিনেত্রী শ্রাবন্তী দিলীপ ঘোষের হাত ধরেই নেমেছেন ময়দানে।

Back to top button