বিনোদন

বিয়ে গোপন করেই চার পুরুষের সঙ্গে সম্পর্ক ‘বিগ বস’ অভিনেত্রীর, উঠে এলো বিস্ফোরক তথ্য

কিছুদিন আগেই বিগবস -এর ঘর থেকে বের হয়েছেন পবিত্রা পুনিয়া। আর ঘোর থেকে বের হয়েই জড়িয়ে পড়েছেন নতুন বিতর্কে। বিগবসে অংশ নেওয়া পবিত্রা পুনিয়া তার স্ত্রী বলে দাবি করলেন সুমিত মহেশ্বরী নামের এক হোটেল ব্যবসায়ী। তিনি দাবি করে জানান যে পবিত্রার সাথে তার বিয়ে হয়েছিল ও বিয়ের সম্পর্কে থাকাকালীন সে চারজন পুরুষের সাথে সম্পর্কে জড়ান।

সুমিত মহেশ্বরী নামের ওই ব্যবসায়ী আরও জানিয়েছেন ‘বিবাহিত হওয়া সত্ত্বেও পবিত্রা অভিনেতা পরশ ছাবড়া এবং প্রতীক সহজপালের সঙ্গে সম্পর্কে ছিলেন। এছাড়াও ইন্ডাস্ট্রির বাইরে এক পুরুষের সঙ্গেও পবিত্রতার ঘনিষ্ঠতা ছিল।’শুধু সুমিত মহেশ্বরী নয় ‘বিগবস -১৩’ তে অংশগ্রহণ করা পরশ ছাবরা পবিত্রার বিরুধ্যে বিস্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন। পরশ দাবি করে জানান বিবাহিত হওয়া সত্ত্বেও পবিত্রা সেই কথা লুকিয়েছিলেন তার থেকে। তারপর যখন সত্যিটা সামনে আসে তখন তিনি পবিত্রার সাথে সম্পর্ক ছিন্ন করেন।

আর এই প্রসঙ্গে সুমিত বলেন ‘আমি জানতাম না পরশ এবং পবিত্রার সম্পর্ক ছিল। আমি পরশকে মেসেজ করেছিলাম। বলেছিলাম, আমি ওকে ডিভোর্স দেয়ার পর তুমি ওকে বিয়ে করতে পার। আমাদের সম্পর্কের সঙ্গে আমার পরিবার জড়িয়ে রয়েছে। আমার হাতে এখনো ওর নামের ট্যাটু করা আছে। আমার দিক থেকে এখনো কিছু বদলায়নি।’

বিতর্ক যেন পিছু ছাড়ছে না পবিত্রার। চলতি সিজনেও এজাজ খানের সাথে তার ঘনিষ্টতার বিষয় চর্চার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে। সেই শো তে এজাজ তার বাবার সাথে পবিত্রার দেখা করবেন বলে কোথাও দেন। সেই শো তে এজাজ ও পুনিয়ার রোমান্টিকতা দেখে কিছুটা বিব্রত সুমিতের পরিবার। আর সেই প্রসঙ্গে সুমিত আরও বলেন ‘পবিত্রা এজাজের সঙ্গে তার সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারেন। কিন্তু আবার নতুন সম্পর্কের জন্য তাকে ডিভোর্স দিতে হবে।

Back to top button