বিনোদন

ধারাবাহিকে চলছে সেরার লড়াই, টিআরপিতে এগিয়ে কে, ‘মিঠাই’ না ‘খড়কুটো’, রইলো টিআরপি তালিকা

বাংলা ধারাবাহিক সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সারাদিন কাজকর্ম শেষ করার পর বাড়ির মা-কাকিমার সকলেই টেলিভিশনের সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। চায়ের কাপে চুমুক দিতে দিতে সিরিয়াল দেখার মজাই আলাদা। তার সাথে জমে যায় সকলের গল্প। বাংলা ধারাবাহিকের সাথে বাঙালি দর্শক ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। একদিন মিস করে গেলেই মনে হয় কি যেন মিস করে গেছে।

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল মোহর। একটা সময় টেলিভিশনের শীর্ষে এই ছিল নেই ধারাবাহিকের টিআরপি। গত ৫ই এপ্রিল থেকে দুপুর ২টো থেকে মোহর সম্প্রচারিত হচ্ছে। টিআরপি ঠিকঠাক না থাকায় এই ধারাবাহিক রাত ৮ টার পরিবর্তে দুপুর ২ টোয় দেখানো হচ্ছে। তবে এবারে আমূল পরিবর্তন আসলো ধারাবাহিকের টিআরপিতে। জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ জায়গা করে নিয়েছে টিআরপির শীর্ষে।আর দ্বিতীয় স্থানে চলে আসে ‘খড়কুটো’। শুধু তাই নয়, ‘কৃষ্ণকলি’কে হারিয়ে পয়লা নম্বরে উঠে এসেছে রাত ৮টার এই স্লট লিডার মিঠাই।

প্রতি সপ্তাহের মত এই সপ্তাহেও টিআরপির তালিকায় সেরা ধারাবাহিক গুলির নাম প্রকাশ হয়েছে। তবে দেখে নিন এক ঝলকে টিআরপি রেটিংয়ে কে কোন স্থানে রয়েছে:

১.মিঠাই – ৮.০

২.খড়কুটো – ৭.০

৩.অপরাজিতা অপু – ৬.৭

৪.মহাপীঠ তারাপীঠ – ৬.৪

৫.শ্রীময়ী ও গঙ্গারাম – ৫.৪

৬.কৃষ্ণকলি ও যমুনা ঢাকি – ৫.২

৭.দেশের মাটি – ৫.১

৮.বরণ – ৪.৭

৯.কড়ি খেলা – ৪.৫

১০.গ্রামের রাণী বীণাপাণি – ৪.৩

১১.খেলাঘর ও জীবন সাথী – ৩.৯

১২.রানী রাসমণি – ৩.৭

১৩.রিমলি ও ফেলনা – ৩.৫

১৪.জয় হনুমান – ৩.০

১৫.রাধাকৃষ্ণ ও তিতলি – ২.৮

১৬.মোহর – ২.৭

১৭.ওগো নিরুপমা – ২.২

১৮কি করে বলবো তোমায় – ২.১

১৯.ধ্রুবতারা ও মঙ্গলময়ী সন্তোষী মা – ১.৬

২০.সাঁঝের বাতি – ১.১

রিয়ালিটি শো

১.ড্যান্স বাংলা ড্যান্স – ৬.৪

২.ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন টু – ৪.১

৩.দিদি নাম্বার ওয়ান – ৩.৪

৪.রান্নাঘর – ১

লক ডাউনের মধ্যে মানুষ যে নাচের রিয়ালিটি শো বেশ উপভোগ করছে তার প্রমাণ হল দুই চ্যানেলে নাচের রিয়ালিটি শো। পাশাপাশি ষ্টার জলসায় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ ও জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ রিয়ালিটি শো-এর দিক থেকে নিজেদের জায়গা ধরে রেখেছে।

Back to top button