বিনোদন

ড্রিমগার্ল হেমামালিনীকে এমন রূপে আগে কেউ দেখেনি,পুরোনো ভিডিওতেই ঝড় তুললেন সুন্দরী নায়িকা

বলিউডের জনপ্রিয় ও কিংবদন্তি অভিনেত্রীদের মধ্যে অন্যতম একটি নাম হলো হেমা মালিনী। তার নাচ ও অভিনয় দিয়ে তিনি জয় করে নিয়েছিলেন লক্ষ লক্ষ সিনেপ্রেমীদের মন। তার রূপে মুগ্ধ হয়নি এমন পুরুষ প্রায়ই নেই বললেই চলে তিনি বলিউডে আজ ড্রিম গার্ল নামেই পরিচিত। দক্ষিণ ভারত থেকে উঠে এসে তিনি জায়গা করে নিয়েছিলেন বলিউডে। এসেই তিনি একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

অভিনয়ের পাশাপাশি হেমা মালিনী যে দুর্দান্ত একজন নৃত্য শিল্পী তা আমরা অনেকেই জানি। বিশেষ করে ভরতনাট্যম নৃত্যে তার দক্ষতা চোখে পরার মতো।অভিনয়ে এখন এই জনপ্রিয় অভিনেত্রীকে কম দেখা গেলেও তিনি ও তার মেয়েরা নিয়মিত নাচের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সিনেমায় তার দুর্দান্ত নাচ বাড়িয়ে দিয়েছিলো তার জনপ্রিয়তা এবার সেই নাচ নিয়েই আবার ভাইরাল হলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হেমা মালিনীর পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। ১৯৬৮ সালের সেই ভিডিওতে হেমা মালিনীর দুর্দান্ত ভরতনাট্যম নৃত্য মন কেড়েছে হাজার হাজার অনুরাগীর। সোশ্যাল মিডিয়ায় একটি চ্যানেলে প্রকাশ হতেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। আপনিও দেখে নিতে পারেন সেই সুন্দর নৃত্য কলা।

Back to top button