বিনোদন

সাকসেসফুল অপারেশনের পর, ‘টুম্পা সোনা’-য় মাতলেন সুন্দরী নায়িকা ঋতাভরী চক্রবর্তী

সদ্যমাত্র অপারেশন হয়েছে ঋতাভরীর। সাকসেসফুল অপারেশনজ শেষে বাড়ি ফিরেছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।বাড়ি ফিরেই তিনি মাতলেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া গান ‘টুম্পা সোনা’-য় । আর চুটুল এই ভাইরাল গানের সাথে শুধু নিজে নাচ করেননি ঋতাভরী গানের সাথে তার কোলে বসে নাচ করলেন এক শিশুও। সেই ছোট্ট শিশুর সাথেই মাতলেন টুম্পা সোনা গানে।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘আমাদের স্টার ইজানা টুম্পা-তে অবসেসড। মাসির সঙ্গে একটু আনন্দ…। কারণ মাসিকে খুব তাড়াতাড়ি সুস্থ হতে হবে।’

‘পিরিয়েনাল অ্যাবসেস’ এ ঋতাভরী আক্রান্ত হন গত আগস্ট মাসে। সেই সময় তার অপারেশন হয় কিন্তু অপারেশন শেষে চিকিৎসক জানিয়েছিলেন যে এই সমস্যা পরবর্তীতে টার্ন নিতে পারে ফিশ্চুলার দিকে। পরবর্তীতে তাই ঘটে যায়। তবে অপারেশন শেষে এখন ভালোই আছেন ঋতাভরী।

অপারেশন সাকসেসফুল হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে ঋতাভরীর মা শতরূপা সান্যাল অনুরাগীদের জানান যে ‘ঋতাভরীর আজ একটি অস্ত্রোপচার হয়েছে । গত আগস্ট মাস থেকে ও খুব কষ্ট পাচ্ছিল এক ধরনের অর্শ্বতে। … ও ভাল আছে। তোমাদের ভালোবাসায় শুভেচ্ছায় ও দ্রুত সুস্থ হয়ে উঠবে, আমি জানি।’

ঋতাভরী যে শিশুর সাথে মিলে ‘টুম্পা সোনা’ ভিডিওটি পোস্ট করেন সেই শিশু সম্পর্কে কিছু জানা না গেলেও সে শিশুটিও ঋতাভরীর সাথে গানের তালে দুর্দান্ত নাচ করেছেন। আপাতত ঋতাভরীর ফ্যানেরা তার দ্রুত আরোগ্য কামনা করছে।

Back to top button