বিনোদনভাইরাল ভিডিও

আসসাধারণ দৃশ্যে মুগ্ধ দর্শকরা, মা সারদাকে মাতৃ রূপে আরাধনা করলেন পর্দার গদাধর!

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে দেখানো হয়েছে রানীমার অন্তিম যাত্রার পর্ব। দর্শকদের মন খারাপের মাঝেই এদিকে আবার এই ধারাবাহিকে আগমন ঘটতে চলেছে মা সরদার ঠিক যেমন পুরোনো সময় ফিরে এলো কারণ একটা সময় স্টার জলসা চ্যানেলে দুর্গা বলে একটি ধারাবাহিক হত, যেখানে দুর্গা চরিত্রে ছিলেন সন্দীপ্তা সেন আর তার শৈশবের চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া রায়। ছিলেন গৌরব নিজেও। এবার আবার এই তিন জুটিকে একসাথে অভিনয় করতে দেখা যাবে।

‘করুণাময়ী রানী রাসমণি’ সকলের কাছেই খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে। তার থেকেও প্রিয় হয়ে উঠেছে রানীমা অর্থাৎ দিতিপ্রিয়ার অভিনয়। ৪ ই জুলাই, জি বাংলায় রাণী রাসমণি নিজের যাত্রা শেষ কপরে ফিরলেন মায়ের কাছে ফিরলেন। অপরদিকে গদাই ঠাকুর অর্থাৎ গদাধর অভিনেতা সৌরভ সাহার অভিনয়ও হয়ে উঠেছে সকলের প্রিয়। তাই, এবার মা সরদার আগমন ও গদাই ঠাকুরের রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প।

রানীমার যাত্রা শেষ কিন্তু ধারাবাহিকের যাত্রাপথ শেষ হয়নি। এখনও কাহিনী বাকি আছে। এদিক থেকে মন খারাপ ও অপরদিকে দর্শকদের মনে স্বস্তি ফিরেছে। স্বমহিমায় আরও নতুন এক গুচ্ছ চমক নিয়ে ফিরছে, ‘করুণাময়ী রানী রাসমণি- উত্তরপর্ব’। যার জন্য অপেক্ষা করছেন দর্শকরা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘করুণাময়ী রানি রাসমণি: উত্তর পর্ব’ এর বিভিন্ন ঝলক। রানীমার প্রতিষ্ঠা করা মায়ের মন্দির নিজের বুক দিয়ে আগলে রেখেছেন গদাধর। রামকৃষ্ণ-সারদামণির ‘বহু প্রতীক্ষিত মিলন’-এর দিকে চেয়ে রয়েছে দর্শকরা।

এদিকে প্রোমোতে দেখা যাচ্ছে হাজির হয়েছেন লাল পেড়ে সাদা শাড়িতে সাক্ষাত মা সারদা। মায়ের আসনে বসিয়ে সারদা মাকে পুজো করেছিলেন শ্রী রামকৃষ্ণ, সেই গল্পই এবার পর্দায় দেখতে পাবেন দর্শক। শোনা যায় মাকে পুজো করার সময় তিনি নিজেও খেতেন, মাকেও খাওয়াতেন। ধর্মের ভেদাভেদও ছিল না তাঁর, তিনি বলেছিলেন ‘যত মত তত পথ’। তবনে এবার এটাই দেখার অপেক্ষা যে এই ধারাবাহিকের দিকে মা সরদার আগমনে দর্শক কতটা উৎসুক হন। থাকছে আরও নতুন চমক।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

Back to top button