বিনোদন

পরিবারে নতুন সদস্যের আগমন, নতুন অতিথিকে স্বাগত জানালেন ছোট পর্দার ‘অনুপমা’!

টেলিভিশনের পর্দায় ধারাবাহিক সকলেরই পছন্দ। বিশেষ করে বাড়ির মা কাকিমার ও ঠাকুমার বেশি সিরিয়াল দেখতে পছন্দ করেন। সিরিয়ালের পাশাপাশি পর্দার নায়ক-নায়িকারাও বেশ পরিচিত। বর্তমানে রূপালী গাঙ্গুলী-র পরিচিতি এখন ঘরে ঘরে। এবারে এই অভিনেত্রী রূপালীর ঘরে এলো নতুন সদস্য। সেই নতুন সদস্যের ছবি শেয়ার করেছেন রুপালি।

অভিনেত্রী রুপালি গাঙ্গুলি টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী। এইবার অভিনেত্রীর ঘরে সেই অতিথিটি হল লাল রঙের মহিন্দ্রা থর গাড়ি। তাঁর স্বামী অশ্বিন বর্মা-র সঙ্গে গাড়িটির সামনে দাঁড়িয়ে ছবি দিয়েছেন রূপালী। অভিনেত্রী এবার যে মাহিন্দ্রা গাড়িটি কিনলেন তার দাম প্রায় সাড়ে চোদ্দ লক্ষ টাকা। রূপালী লিখেছেন, তিনি ভারতীয় হিসাবে গর্ব অনুভব করেন। তাই ছবি শেয়ার করে রূপালী লিখেছেন, ভারতীয় হয়ে ভারতীয় জিনিস কিনুন। তার এই ভালোবাসা থেকে বোঝা যায় দেশীয় জিনিসের প্রতি তার সম্মান।

 

View this post on Instagram

 

A post shared by Rups (@rupaliganguly)

রুপালি ‘অনুপমা’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। ‘অনুপমা’ হল বাংলা ধারাবাহিকের ‘শ্রীময়ী’র কপি। এই ধারাবাহিকে মির্থূন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা চক্রবর্তীও কাজ করছেন। কিছুদিন আগেই মিঠুন এসেছিলেন ‘অনুপমা’র সেটে। শৈশবেই মিঠুনের সঙ্গে ফিল্মে অভিনয়ের মাধ্যমে রূপালীর ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয়েছিল। মিঠুন আসার পরেই সেই সব স্মৃতি তিনি তুলে ধরেছিলেন রুপালি।

যারা বাংলা ধারাবাহিক শ্রীময়ী’ দেখেছেন তাদের জানাই আছে এই ধারাবাহিকের গল্প। প্রকৃতপক্ষে এটি একটি নারীর গল্প। ২০১৩ সালে অশ্বিনের সঙ্গে রূপালীর বিয়ে হয়। ২০১৫ সালে জন্ম হয় তাঁদের পুত্রসন্তান রুদ্রাংশ-এর।সন্তান জন্মানোর পরে কিছুটা বিরতি নিয়েছিলেন। কিন্তু ‘অনুপমা’ ধারাবাহিকের মাধ্যমে তিনি আবার কামব্যাক করেন টেলিভিশনে।

Back to top button