বিনোদন

শত্রুতা ভুলে শ্রীময়ীর গলায় গলা মিলিয়ে দুস্টু মিষ্টি আদর জুন আন্টির

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। এটি একটি অন্যরকম গল্প।জনপ্রিয়তা এতটাই বেড়ে যায় যে টিআরপির দৌড়ে মাঝে মধ্যেই ১ নাম্বার আসন ছিনিয়ে নেন। গল্পটি শৈবাল ব্যানার্জীর প্রযোজনায় তৈরি। গল্পটিতে অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার, টোটা রায় চৌধুরী, উষসী চক্রবর্তী সহ আরও অনেকে। বাংলা ছাড়াও আরও ৬ টি ভাষায় এই ধারাবাহিক রমরমিয়ে চলছে, যেমন হিন্দি ভাষায় চলছে ‘অনুপমা’।গল্পটি আজকের দিনে দাঁড়িয়ে বাস্তব।

টিভির পর্দায় শ্রীময়ী আর জুনের সাপে নেউলে সম্পর্ক কারুর অজানা নয়। প্রতিদিনই প্রায় তাদের মধ্যে লড়াই চলতেই থাকে। প্রায় দিনই শ্রীময়ী সতীনকে ঘরছাড়া করার জন্য নানান প্ল্যান কষে, অন্যদিকে খল নায়িকা জুন আন্টি কিছু কম যান না।কিন্তু সবকিছু ছেড়ে এবারে গল্পের নতুন মোর উল্টোদিকে ঘুরতে চলেছে। শ্রীময়ীর সঙ্গে গলায় গলায় ভাব মেলালেমন জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী। এদিন চওড়া হাসিতে ইন্দ্রাণী জানান, “আজ কিন্তু আমরা চুলোচুলি করছি না। আজ আমাদের গলায় গলায় ভাব।” অন স্ক্রিনে যতই সাপে-নেউলে হয না কেন আসলে তাদের বাস্তবে সম্পর্কটা খুব মধুর।

তাদের অফ স্ক্রিন ভালোবাসার মুহূর্ত সকলের সাথে শেয়ার করেছেন এটা বোঝানোর জন্য যে তারা অনস্ক্রিন যতই শত্রু হন না কেন অফ স্ক্রিনে কিন্তু তারা বন্ধু।সক্কাল সক্কাল কফি, ফিশ ফ্রাই, কাবাব দিয়ে শুরু হয় শ্রীময়ী-জুনের ভালোবাসা। এখানেই শেষ নয়, এক্কেবারে গালে গাল ঠেকিয়ে, দাঁত বের করে একগাল হাসি হেসে সেলফি তুলতেও দেখা যায় শ্রীময়ী ও জুন আন্টিকে।

তবে একটা কথা মানতেই হবে পর্দার ওপারে ইন্দ্রানী আর উষসীর সম্পর্ক যতই শত্রুতার হোক না কেন পর্দার বাইরে উষসী ইন্দ্রাণীকে খুব সম্মান করেন। আর তাই সবকিছু ও স্ক্রিন বাদ দিয়ে অফস্ক্রিনে ২৬ জানুয়ারি ছুটির দিনে পিকনিকের আমেজে মেতে উঠেছেন দুই প্রতিদ্বন্দ্বী। আর তাদের সেই মজকার ভিডিও শেয়ার করেছেন সকলের সাথে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button