বিনোদন

বাংলা সিরিয়াল প্রেমীদের জন্য খুশির খবর, ‘আলো ছায়া’র আকাশ এবার ‘শ্রীময়ী’তে আসছেন

বাংলা সিরিয়াল জগতের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে খুব শিগ্রই অভিনেতা অর্ণব ব্যানার্জী ওরফে আকাশ কে দেখা যাবে ‘শ্রীময়ী’ সিরিয়ালে। ‘আলো ছায়া’ সিরিয়াল বন্ধ হয়ে যাবার খবরে বেশ মন খারাপ ছিল অর্ণবের ভক্তদের।

এই মুহূর্তে ক্যারিয়ারের বেশ একটা ভালো সময় পার করছেন অর্ণব। জানা যাচ্ছে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর মেয়ে দিঠি সেনগুপ্তের মেয়ের বিপরীতে অভিনয় করতে চলেছেন অর্ণব ওরফে আকাশ। ধারাবাহিকে তাই নতুন চরিত্র আগমনের জন্য কিছুদিনের মধ্যেই নিয়ে আসা হবে টুইস্ট।

আপাতত ‘শ্রীময়ী’ সিরিয়ালের খুঁজে পাওয়া যাচ্ছে না দিথি কে। মনে করা হচ্ছে দিথীর ক্লাসমেট সর্বজিতের হাত রয়েছে দিথীর হারিয়ে যাওয়ার পেছনে। বাড়ির অদূরে মেয়ের হঠাৎ করে বেপাত্তা হয়ে যাওয়ায় এখন দুশ্চিন্তায় শ্রীময়ীর পরিবার। অপরদিকে বিপদে রয়েছে দিথীর জীবনে।

প্রসঙ্গত ‘শ্রীময়ী’ সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছেন ইন্দ্রানী হালদার সাথে রয়েছেন টোটা রায় চৌধুরী ও সুদীপ মুখার্জি। সিরিয়ালের টিআরপিও এখন বেশ উঁচুতেই। আর সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে পাওয়ার সুযোগ এলে স্বাভাবিক ভাবেই খুশি হবেন অর্ণব।

প্রসঙ্গত, টানা দু বছর বাংলা সিরিয়াল জগতে জনপ্রিয়তার তুঙ্গে থাকা ‘আলো ছায়া’র শেষ পর্বের শুটিং শেষ হয়ে গেলো কিছুদিন আগেই। আলো ও আকাশের রসায়ন বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই ধারাবাহিকে।

Back to top button