বিনোদন

ইউভান কে আকাশে ওড়ার ছাড়পত্র দিলো বিমান সংস্থা, খুশিতে উচ্ছসিত রাজ্ -শুভশ্রী

সদ্য রাজনীতিতে যোগ দেওয়া টলিউড পরিচালক রাজ্ চক্রবর্তী পুরীতে গিয়েছিলেলন জগন্নাথ দেবের পুজো দিতে। সদ্য রাজনীতিতে যোগ দিয়ে রাজ্ চক্রবর্তী প্রাথী হয়েছেন তৃণমূল দলের হয়ে ব্যারাকপুরের প্রতিনিধি হিসেবে। বাংলা জুড়ে এখন বইছে ভোটার গরম হাওয়া কোমর বেঁধেই নেমে পড়েছে সব দল প্রচারে। রাজ্ও শুরু করে দিয়েছেন তার প্রচার। প্রচারের মাঝেই সময় বের করে স্ব -স্ত্রীক রাজ্ পৌঁছে গেছিলেন পুরীর জগন্নাথ দেবের মন্দিরে।

জগন্নাথ দর্শন ওড়ার ফলে রাজ্যের রাজনীতির অঙ্গনে কতটা সাফল্য এনে দেবে তা সময়ই বলবে। কিন্তু জগন্নাথ দেবের দর্শনে রাজ্ -পুত্রীর জন্য মিলে গেছে উপহার। যে সংস্থার বিমানে চেপে পুরীর জগন্নাথ দর্শনে গিয়েছিলেন রাজ্ ও তার স্ত্রী সেই সংস্থায় ইউভেনকে দিয়েছে উড়ানের ছাড়পত্র। এছাড়া পাসপোর্টের দুই পাতায় লিখে দিয়েছে এক শুভেচ্ছা বার্তা। খুশিতে উচ্ছসিত রাজ টুইটারে তা পোস্ট করেছেন ফলাও করে।

বিমান সংস্থাটি সেই শুভেচ্ছা বার্তায় লিখেছে “তুমি হয়ত আজকের উড়ানে নেই, তবু আমরা তোমার উজ্জ্বল ভবিষ্যতের কামনা করি। রামধনুর সব রঙ তোমার জীবনে ঝড়ে পড়ুক। পৃথিবীর সবচেয়ে ভাল বাবা-মাকে তুমি পেয়েছ।আমাদের বিশ্বাস ওঁরা তোমায় মানুষের মত মানুষ করবে।আশা করছি খুব শীঘ্রই আমাদের উড়ানের সফরসঙ্গী হবে তুমি।” তবে ইউভান কবে আকাশ পথে ভ্রমণ করবে তা অবশ্য জানান রাজ।

এই মুহূর্তে রাজ্ চক্রবর্তী ব্যস্ত সক্রিয় রাজনীতি নিয়ে। নিজের নির্বাচনী এলাকায় তিনি ব্যস্ত প্রচারে। রাজনীতিতে যোগ দেওয়ার প্রসঙ্গে রাজ্ বলেন “এমন একটা সময় এল, যখন কাছের মানুষরা দিদিকে ছেড়ে গেল। তখন মনে হল, দিদি যাদের আগলে রেখেছে, বিপদে আপদে পাশে থেকেছে, এই সময় যদি পাশে না থাকি, সেটা ঠিক নয়।”

Back to top button