বিনোদন

ঘনিষ্ঠ দৃশ্যের কারণেই অভিনেত্রীর মৃত্যু, গ্রেফতার করা হলো জনপ্রিয় অভিনেত্রীর হবু স্বামীকে

তামিল সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রীর মৃত দেহ উদ্ধার হলো হোটেল রুম থেকে। বুধবার সকালে চেন্নাই সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করা হয়েছে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভি জে চিত্রার মৃতদেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে চারদিকে।

চেন্নাই সংলগ্ন ওই হোটেল থেকে অভিনেত্রীর মৃতদেহ উদ্ধারের পরেই খবর দেওয়া হয় স্থানীয় পুলিশে। ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনপ্রিয় ওই অভিনেত্রীর মৃতদেহ পাঠানো হয়েছে ময়না তদন্তে। তবে কেন তামিলের ওই জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যু হলো সেই কারণ এখনো জানা যায়নি। তবে পুলিশের অনুমান ওই অভিনেত্রী আত্মহত্যা করেছেন।

জানা যায় চিত্রা মঙ্গলবার রাত আড়াইটা নাগাদ ফেরেন চিত্রা। তিনি ইভিপি ফিল্মসিটিতে শুটিং সেরেই মাঝ রাতে ফেরেন চিত্রা ,সেই হোটেলে চিত্রা ছিলেন তার হবু স্বামী হেমন্তের সাথে। তাই মঙ্গলবার রাতে হোটেলে ফেরার পর কি কারণে ও কিভাবে আত্মহত্যা করলেন অভিনেত্রী তাই নিয়েই উঠছে প্রশ্ন।

তামিলের ওই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যায় ‘পান্ডিয়ান স্টোর্স’ নামের জনপ্রিয় একটি টিভি শোতে। হঠাৎ করেই তার এই মৃত্যুর খবরে মন ভেঙে যায় তার অজস্র ফ্যানেদের। এমনকি ২৮ বছর বয়সী ওই অভিনেত্রীর মৃত্যুকে খুন বলে দাবি করছেন তার ফ্যানেদের একাংশ।

মেয়ের মৃত্যু প্রসঙ্গে ভিজে চিত্রা’র মা জানিয়েছেন যে তার হবু হেমন্ত চিত্রাকে মানসিক অস্বস্তিতে রাখত। আর্থিক ইস্যু ছিল তাদের। ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করায় চিত্রার ওপর খুশি ছিলেননা হেমন্ত।

অপরদিকে ঘটনার দিনে হোটেলে উপস্থিত থাকা হবু স্বামী হেমন্ত জানিয়েছেন যে সেদিন চিত্রা শুটিং থেকে ফিরে এসে বাথরুমে চলে যায় তারপর সেখানে গিয়ে দীর্ঘক্ষণ পর ফিরে না আসার ফলে সে ডাকতে শুরু করেন এরপর সাড়া শব্দ না পাওয়ায় হোটেল কর্মীদের ডেকে ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে দেখা যায় চিত্রা ঝুলন্ত অবস্থায় রয়েছেন।

Back to top button