বিনোদন

নিজেকে ফিট রাখতে শরীরচর্চা করছেন অভিনেত্রী, কালো জিমের পোশাকে ভিডিও শেয়ার করলেন ঐন্দ্রিলা

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা শর্মা। অভিনেতা অঙ্কুশের সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। তাদের এই প্রেমের সম্পর্ক তাদের কিন্তু এ বছরই তাদের প্রেমের শুভ পরিণয় হতে চলেছে। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। এই বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের ফ্যানেরা ।

অভিনেত্রী ঐন্দ্রিলা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝেমধ্যেই তিনি নানান ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি তিনি একটি রিল ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে কালো রঙের ওয়ার্কআউট ড্রেস পরে এক্সারসাইজ করতে। রিলটির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ‘ইম‍্যাজিন ড্র‍্যাগন’ ট্র্যাক ব্যবহার করেছেন ঐন্দ্রিলা।রিলটি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, তিনি নিজেকে আবারও গিয়ার আপ করার চেষ্টা করছেন। অভিনেত্রী পূজা ব্যানার্জী তার এই রিলেটির প্রশংসা করেছেন।

অভিনেতা অঙ্কুশ টেলিভিশনের বড় পর্দায় ও অপরজন ছোট পর্দার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন এই জুটি। চলতি বছরের ১২ ই ফেব্রুয়ারি অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি অভিনীত ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন।এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এই সিনেমা বেশ হিট হয় বক্সঅফিসে।

বাংলা টলিউডের অভিনেতাদের মধ্যে একজন পরিচিত মুখ হল অঙ্কুশ হাজরা। এখনো পর্যন্ত বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকে। অভিনেতা কমেডি সিনেমাতেই বেশিরভাগ অভিনয় করেছেন। অভিনয়ের সময় বেশ হাসিখুশি থাকতেই পছন্দ করেন অভিনেতা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। পাশাপাশি তারা মালদ্বীপেও ঘুরতে গিয়েছিলেন একসাথে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button