বিনোদন

ছোট পোশাক পড়ায় অভিনেত্রীকে কোষে থাপ্পর, প্রতিবাদে সরব বলিউডের অন্য অভিনেত্রীরা

বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী শিকার হয়েছিলেন হেনস্থা ও অপমানের। আচমকাই ফের আরো একবার ২০১৪ সালের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। জেগে উঠেছে পুরোনো ক্ষোভ। তবে নেটিজেনরা মহিলাদের এই অসম্মান মেনে নিতে রাজি নন।

জেনে নেওয়া যাক কি হয়েছিল জনপ্রিয় এই অভিনেত্রীর সাথে ?

ফিল্মসিটিতে সেদিন একটি টেলিভিশন শোয়ের শুটিং চলছিল। গওহর খান সেদিন ব্যস্ত ছিলেন শুটিং নিয়ে। আর সেই সময় হঠাৎ করেই একজন যুবক মঞ্চে প্রবেশ করে সপাটে গওহর খানকে চড় মারেন। নিরাপত্তা রক্ষীরা সাথে সাথে সেই যুবককে আটক করে। তারপর ২৪ বছরের ওই যুবক মোহাম্মদ আকিল মালিককে থানায় নিয়ে যাওয়া হয়। আকিল থানায় গিয়ে জানান যে গওহর খানের পোশাক ছিল বেশ আপত্তিকর। আর সেই আপত্তিকর পোশাক পরে নায়িকা যেভাবে নাচ করছিলেন সেটা নিয়েই তার অসুবিধা বোধ হয়। ওই যুবক অভিনেত্রীর গায়ে হাত দিয়েছেন বলেও অভিযোগ উঠে আসে।

ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছিলো যে আকিল মালিক প্রতিদিনিই সেই শোয়ের শুটিংয়ে যাচ্ছিলেন। তার নজর ছিল অভিনেত্রীর উপরে। তারপরেই সে অভিনেত্রীকে শারীরিক ভাবে হেনস্থা করেন আচমকাই।

বলিউডে সেই ঘটনা নিয়ে শুরু হয়ে যায় তুমুল শোরগোল। প্রিয়াঙ্কা চোপড়া থেকে সুস্মিতা সেন সকলেই সরব হয়েছিলেন এই ঘটনার প্রতিবাদে। তারা প্রতিবাদ জানিয়ে বলেন যে চড়ের জবাব তারা চড় দিয়েও দিতে জানেন।

 

View this post on Instagram

 

A post shared by Zoom TV (@zoomtv)

Back to top button