বিনোদনভাইরাল ভিডিও

ব্যাক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী! এবারে সরাসরি করিনা কাপুরের মুখোমুখি হলেন মালাইকা অরোরা

টেলিভিশনের তারকাদের ব্যাক্তিগত জীবন নিয়ে প্রায় সকলের সকলের মাঝেই উদ্দীপনা লক্ষ্য করা যায়। কিন্তু বাইরে থেকে তারকাদের জীবন যতটা স্বচ্ছ মনে হয় তার ভিতরে কিন্তু কারও কারো নানান সমস্যা থেকেই যায়। আজকালকার দিনে প্রায় বেশিরভাগ তারকাদের নিয়েই শোনা যায় পরকীয়ার সম্পর্ক। নানা সময় তাদের ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চা চলতেই থাকে।

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা অরোরা। বর্তমান প্রজন্মের কাছে মালাইকা একজন ইন্সপিরেশন হয়ে উঠছেন। অভিনেত্রীর বয়স বেড়ে গেলেও নিজের চেহারার গ্ল্যামার ঠিক ধরে রেখেছেন। এখনো ফিট রেখেছেন নিজেকে। তার নিয়মিত শরীর চর্চা ও দৈনন্দিন রুটিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেত্রী।

অভিনেত্রীর নিজের বয়স ও তার ফিটনেস বহু মহিলাকে ইন্সপিরেশন জোগায়। অভিনেত্রী তার দীর্ঘ বিবাহিত জীবন থেকে অবসর নিয়েছেন। বর্তমানে তিনি একজন স্বাধীন নারী। আরবাজ খানের সঙ্গে বহু বছরের সম্পর্কে তাদের কোলে আসে একটি পুত্র সন্তান।

তার পাশাপাশি অভিনেত্রীর সাথে অভিনেতা অর্জুন কাপুরের প্রেমের সম্পর্কের কথা উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। মালাইকা ও অর্জুনকে নিয়েও বলিউডে চলতে থাকে গুঞ্জন। সম্প্রতী অভিনেত্রী মালাইকা অরোরা করিনা কাপুরের একটি শো-এ হাজির হয়েছিলেন। নিজের দাম্পত্য অসুখের সমস্ত কথা তুলে ধরলেন তিনি বিনা দ্বিধায়। মালাইকার কথা অনুযায়ী, তাদের বিচ্ছেদ মিউচ্যুয়াল ছিল। অভিনেত্রী বলেন যে পরিবারের কোনো সদস্য চাননি যে তাদের বিবাহ সম্পর্ক ভেঙে যাক। কিন্তু প্রতিদিনের ঝামেলা আর কলহ তার সন্তানের ভবিষ্যৎ খারাপ করতে পারে। তাই শান্ত ভাবেই স্বামীর ঘর ছাড়েন তিনি। বিবাহ বিচ্ছেদ হলেও ছেলের জন্য অভিনেত্রী খান পরিবারে মাঝে মধ্যেই যান। আরবাজ খান সম্পর্কেও কোনোদিন কোনো কুমন্তব্য করেননি অভিনেত্রী। অভিনেত্রী করিনার শোতে এসে কি বললেন ব্যাক্তিগত জীবন সম্পর্কে –

 

View this post on Instagram

 

A post shared by Big Bollywood (@bigbollywoodpage)

Back to top button