বিনোদন

স্বামী নিখিলকে ছেড়ে কাছের মানুষের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটালেন সাংসদ অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। এবং আরেকজন হল মিমি চক্রবর্তী। বাংলা টেলিভিশনের বর্তমান সময়ের দুজন অভিনেত্রী। মিমি আর নুসরতের সম্পর্ক এতটাই মিষ্টি যে এরা বন্ধু থেকে এখন বোন হয়ে গেছে। অভিনেত্রী নুসরত কিছুদিন আগেও নিজের আদরের বোন মিমির জন্য পাত্রের সন্ধান করছিলেন।

তাদের দুজনের সম্পর্ক খুব মধুর।নুসরতের বোনের নাম নুজহত। আর বোনের জন্মদিনের উদ্যেশে লেখেন কাঁধে কাঁধ রেখে চলার মত বড় হয়ে গিয়েছি তুমি। কাছাকাছি না থাকলেও সবসময় তোমার পাশে৩ আছি। তোমার জন্মদিনে আমি তোমার জন্য একগুচ্ছ সম্ভাবনা ও সুযোগের কামনা করি। আনন্দে বাঁচতে শেখো, ভালোবাসতে শেখো। ঠিক যেমন ভাবে তুমি চাও, সে ভাবেই। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

বোনের সঙ্গে মাঝে মধ্যেই ছবি শেয়ার করতে থাকেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ছোট্ট বেলায় বোনের সাথে যে খুনসুটি করতেন তাঁর কথা মনে করতে খুবই নস্টালজিয়া হয়ে উঠেছেন নায়িকা। তাছাড়া পুরোনো স্মৃতি মনে পড়লে প্রত্যেকেই একটু আবেগঘন হয়ে পরে। বোন নূজহাটের জন্মদিনে বান্ধবী মিমিও শুভেচ্ছাবার্তা ও ভালোবাসা জানায়।

এখনো পর্যন্ত পাওয়া সূত্রের খবর অনুযায়ী আবির চট্যোপাধ্যায়ের সঙ্গে অসুর সিনেমায় অভিনয় করার পর যাবো একবার আবিরের সঙ্গে জুটি বেঁধেছেন। ব্রাত্য বসুর পরিচালনায় ডিকশনারিতে অভিনয় করতে দেখা যায় আবির-নুসরাতকে। অভিনয়ে নুসরাতকে এক সাদামাটা ঘরের বৌয়ের চরিত্রে অভিব্যয় করতে দেখা যায়। চরিত্রে যেরকম জটিলতায় পড়তে হয় তাকে তাঁর পাশাপাশি নিজের জীবনেও জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nuzhat Jahan (@nuzhatjahan_)

Back to top button