বিনোদন

অভিনেত্রীর পরনে ফ্লোরাল গাউন মুখে একরাশ হাসি, অদ্ভুত চাহনিতে ফের ভাইরাল তৃণা সাহা

এতদিন করোনা আবহের কারণে সমস্ত কিছুই বন্ধ ছিল। লকডাউনে মানুষের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। সকলেই গৃহবন্দী অবস্থায় ছিলেন। কিন্তু সম্প্রতি খুলে গেছে শ্যুটিং ফ্লোরের তালা। তদিন শ্যুট ফ্রম হোম চলছিল, এখন সরাসরি শ্যুটিং ফ্লোরেই চলবে শ্যুটিং। শ্যুটিং শুরু হতেই খুশিতে গুনগুন শ্যুটিং ফ্লোরে পরিচালকের সাথে ‘ইকির মিকির’ খেলা শুরু করে দিয়েছিলেন। এবার গুনগুন ধরা দিলেন অন্য রূপে।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তৃনা। তাকে নানান ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায়। কোনো সময় তিনি বাচ্চাদের মত আচরণ করেন। অভিনেত্রী ‘দিনেরো ফ্যাশন’ কোম্পানির সঙ্গে কন্ট্র‍্যাক্ট সাইন করেছেন। এবার ‘দিনেরো ফ্যাশন’-এর শুটিংয়ের সময় ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেছেন তৃণা। সম্প্রতি তার শেয়ার করা রিল ভিডিওতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে নীল রঙের লো ক্লিভেজ ফ্লোরাল প্রিন্টেড সাইড স্লিটেড গাউন। পায়ে রয়েছে সাদা রঙের স্টিলেটো। চুলটা একটু কার্ল করে তৃণার কাঁধে ফেলা রয়েছে। শ্যুটিং-এর সময় তিনি নানা ভাবে পোজ দিয়েছেন।

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’।কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। সকলেরই প্রিয় একটি ধারাবাহিক এটি। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। যেখানে গল্পের নায়িকা গুনগুন একজন সাধাসিধে মেয়ে, কিন্তু মনটা খুব ভালো। অন্যদিকে সৌজন্য একটু রাগি ও গোমড়ামুখো। কিন্তু লেখাপড়ায় ভালো সৌজন্য। গুনাগুনের দুস্টু মিষ্টি দুস্টুমি গল্পের মধ্যে আলাদা মাত্রা এনে দিয়েছে।গুনগুনের দুস্টু মিষ্টি খুনসুটি মাতিয়ে রেখেছে সকল দর্শকদের।

অভিনেত্রী তৃনা সাহা ‘গুনগুন’-এর চরিত্রে অভিনয় করেই সকল দর্শকের মন জয় করেছেন। তার অভিনয় দক্ষতার মাধ্যমে সে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। রিল লাইফে বিবাহিত অভিনেত্রী বাস্তব জীবনে বিয়ে করেছেন ছোটপর্দার হ্যান্ডসাম অভিনেতা নীল ভট্টাচার্যকে। বাংলা ধারাবাহিকের হিট কাপল তারা।

Back to top button