বিনোদন

আর সিরিয়াল নয়, অভিনেত্রীর ঝুলিতে নতুন পালক! সিরিয়াল ছেড়ে সিনেমায় পা রাখছেন স্টার জলসার এই খলনায়িকা

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা বোস। তিনি ‘আলোছায়া’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা সিরিয়াল জগতে পা রাখেন। প্রথম ধারাবাহিকে নেগেটিভ শেডের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই চরিত্রে তাকে বেশ মানিয়েছিল। তারপর সেখান থেকে ‘মন ফাগুন’ ধারাবাহিকের জন্য ডাক পান অভিনেত্রী। মন ফাগুন ধারাবাহিকের পর ফের স্টার জলসাতে সাহেবের চিঠি সিরিয়ালে দেখা যায় ঐন্দ্রিলাকে।

তবে কিছুদিন আগেই এই ধারাবাহিকটি বন্ধ হয়ে গিয়েছে। সেই থেকে অভিনেত্রী ঐন্দ্রিলাকে আর অভিনয় করতে দেখা যাচ্ছে না। অবশেষে নতুন বছরে দারুণ একটা সুখবর শোনালেন তিনি। তবে আর বাংলা সিরিয়াল নয়, আপাতত তার লক্ষ্য রয়েছে টলিউড। বাংলা সিরিয়াল থেকেই সরাসরি সিনেমাতে অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন তিনি। জীবনে প্রথমবার বাংলা ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়া মারফত টলিউডে ডেবিউ করার সুখবর দিয়ে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

বড় পর্দায় তার প্রথম ছবি হতে চলেছে ‘সাদা রঙের পৃথিবী’। ঐন্দ্রিলা বোসের পাশাপাশি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারও থাকছেন এই ছবিতে। সাহেবের চিঠির দুই খলনায়িকাকেই এবার টলিউড ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। শুটিং শুরু হওয়ার আগে সোশ্যাল মিডিয়াতে গ্রুপ ছবি শেয়ার করে সুখবর দিয়েছিলেন দেবলীনা। দেবলীনা অবশ্য এর আগেও টলিউড ছবিতে মুখ দেখিয়েছেন।তবে ঐন্দ্রিলা তার নতুন জার্নি নিয়ে ভীষণ উৎসাহিত। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

Back to top button