বিনোদন

প্রেমিকের জন্মদিনে শুভেচ্ছায় ভরালেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক, শীঘ্র বিয়ের আর্জি জানালেন অভিনেত্রী!

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ সে-সময়কার একটি সেরা ধারাবাহিক ছিল। ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি চলেছিল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয় থাকেন তিথি। ফেসবুক ও ইন্সটায় নিজের হট লুকের কিছু ছবি পোস্টই করে থাকেন অভিনেত্রী।সেই ছোট্ট ঝিলিক আর ছোট নেই। এখন সে বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট হট।

এই ধারাবাহিকের টিআরপি কোনসময়ই কমতো না। সকলের রুটিন ছিল যে যেখানেই থাকুক না কেন সময় হলে সকলে টেলিভিশনের সামনে বসে পড়েন ‘মা’ দেখার জন্য। ধারাবাহিকটিতে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছেন তিথি বসু। পরবর্তীকালে বড় ঝিলিকের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্যকে। দীর্ঘ ১১ বছর পর মা সিরিয়ালের ঝিলিক আর ছোট নেই সে রীতিমত বড় হয়ে উঠেছে। আজ সে যুবতী। অভিনয়ে এখন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি বসু।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সে ছোট থেকে রীতিমত যুবতী এখন। শুধু তাই নয় যুবতী হওয়ার সাথে সাথে সে নিজের জীবনসঙ্গী খুঁজে নিয়েছে। ইতিমধ্যে তিনি শুরু করেছেন মডেলিং, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাগ করে নেন সেই সব মুহূর্তের ছবি। সম্প্রতি তার প্রেমিকের জন্মদিন ছিল, তাই তিথি বসু সামাজিক মাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন বয় ফ্রেন্ডের সাথে আদুরে ছবি। এদিন প্রেমিকের সাথে হাসিমুখে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”শুভ জন্মদিন ভালোবাসা, তুমি সমস্ত কিছু যেটা আমি চাইতে পারি। এতোটুকু অন্য নয় তোমাকেই চাই এটাই আমার প্রথম চাওয়া। আর তোমার সাথে বিয়েটা হল আমার দ্বিতীয় চাওয়া।”

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

অভিনেত্রীর প্রেমিকের নাম দেবায়ুধ পাল। তিনি বর্তমান অভিনয় জগতের সাথে যুক্ত নন তবে তার ইচ্ছে আছে সে ইন্ডিয়ান ক্রিকেট টিমের হয়ে ক্রিকেট খেলবে। বেশ কিছু সময় ধরে তিথি বসু দেবায়ুধ-এর সাথে সম্পর্কে রয়েছেন।

Back to top button