বিনোদন

সুস্থ হওয়ার পরেও মিললো না রেহাই, জিৎ-এর পর এবারে করোনা আক্রান্ত হলেন অভিনেতার বাবা-মা

করোনার দ্বিতীয় ঢেউ যেন সকলকে নাজেহাল করে দিয়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। টলিউড বলিউড সাধারণ মানুষ কেউ বাদ পড়ছেন না করোনার থাবা থেকে। গত বছরের তুলনায় করোনা এবছরে করোনা আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে। প্ররতিদিন লক্ষের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন করোনায়। এই মার্চ মাস যেন করোনা সংক্রমণ যেন সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে।

গত মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন টলিউড সুপারস্টার জিৎ। তিনি তার করোনা আক্রান্তের কথা নিজেই ২০ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতেই তিনি আলাদা থাকতেন। মার্চ মাসে কলকাতার এক বেসরকারি হাসপাতাল থেকে অভিনেতা জিৎ করোনার টিকা নিয়েছিলেন তারপরেও কিছুদিনের মধ্যে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। আর তিনি বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে দেওয়ার আবেদন ও জানিয়েছেন অভিনেতা। অভিনেতার আক্রান্তের খবরে সকল অনুরাগীরা দ্রুত সুস্থতা কামনা করেছেন। কিন্তু খুব শীঘ্রই অভিনেতা জিৎকে জী বাংলায় ড্যান্স বাংলা ড্যান্স শো-এর বিচারক রূপে দেখতে পাবে সকলে।

আপাতত করোনার কারণে বন্ধ রয়েছে শ্যুটিং। এর মধ্যেই সকলের প্রিয় অভিনেতা জিৎ সোশ্যাল মিডিয়ায় একটি ভালো খবর জানান সকল অনুরাগীদের উদ্যেশে। তিনি লিখেছেন,”‘ভালো খবর হল তাঁর কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু খারাপ খবর হল এবার করোনা সংক্রমণে তাঁর মা-বাবা। দয়া করে সকলে মা বাবার জন্য প্রার্থনা করবেন। আর সমস্ত অনুরাগী, বন্ধু ও সহ-কর্মীদের অনেক ধন্যবাদ যাঁরা তাঁর দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করেছেন ও তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।”

নিজের সুস্থ্যতার কথা জানানোর পাশাপাশি অভিনেতা তার সমস্ত অনুরাগীদের সুস্থ থাকার পরামর্শ দেন। সকলকে সকাল ডিসট্যান্স মেনে চলার অনুরোধ করেন ও মুখে মাস্ক অবশ্যই পড়তে বলেন। এরপর অনুরাগীরা কিছুটা খুশি হলেও অভিনেতার বাবা মায়ের সুস্থতা কামনা করেছেন।

Back to top button