বিনোদন

৭০০ কিমি পথ খালি পায়ে হেঁটে এলেন গরিবের ভগবান সোনু সুদকে দেখতে, ভক্তের ভালোবাসায় আপ্লুত অভিনেতা

ঈশ্বর আর মানুষের মধ্যে কত মিল তাই না। কখনো মানুষ কাঁদে ঈশ্বরের জন্য তো কখন ঈশ্বর কাঁদেন মানুষের জন্য।যখন কোনো শিষ্য ঈশ্বরকে ডাকে তখন ঈশ্বর সারা দিতে না পারলে নিজেও কষ্টে থাকেন। সত্যি ঈশ্বর আছেন কি না এই নিয়ে অনেকের মনেই নানা রকম প্রশ্ন জেগে থাকে। মানুষ মন্দিরে যখন ভগবানের কাছে যায় তখন জুতো খুলে প্রবেশ করেন। এরকমই একজন সোনু সুদকে দেখতে এলেন তার ভক্ত একেবারে খালি পায়ে।হায়দরাবাদ থেকে মুম্বাই নগরী পর্যন্ত খালি পায়ে টানা হাঁটেন, শুধু সোনু সুদের দেখা পাবেন বলে। এই যুবকের নাম ভেঙ্কটেশ। আর হায়দরাবাদ থেকে মুম্বাইয়ের দূরত্ব কত জানেন? গুগল বলছে এই দূরত্ব প্রায় ৭০০ কিমি। সোনু তার ভক্তের এরকম ভালোবাসায় আনন্দে আত্মহারা।

শুধু ভক্তই এসেছেন তা কিন্তু নয় তার পাশাপাশি তিনিও সেই ব্যক্তের সেবা যত্ন করেছেন। ওই যুবকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনু লিখেছেন, “ভেঙ্কাটেশ, হায়দরাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে আমার সঙ্গে দেখা করতে এসেছে। ওঁর জন্য যাতায়াতের কোনও ব্যবস্থা করার সুযোগই দেয়নি ও। আমি অভিভূত এবং একইসঙ্গে বিনীত।”সোনু যোগ করেন, “যদি আমি সবাইকে এই ধরনের কাজ করতে একেবারেই উৎসাহিত করছি না। তোমাদের সবাইকে খুবই ভালবাসি।” এক কথায় তিনি মানুষের মন জিতে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

অভিনেতা সোনু সুদ বর্তমান নিজের কথা না ভেবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিঃস্বার্থ ভাবে। সেখানে তার কোনো স্বার্থ নেই । একটা সময় যাদের জন্য প্রাণপণ লড়াই করে পাশে থেকেছেন, আজ তাদের মধ্যে কারোর কারোর জীবন মৃত্যু মুখে। গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা। এই অভিযানটির নাম তাঁরা রেখেছেন ‘সঞ্জীবনী, আ শর্ট লাইফ’।

বলিউডের একজন বিপুল জনপ্রিয়তা প্রাপ্ত অভিনেতা হলেন সোনু সুদ। নিজের অভিনয় দিয়েও যেভাবে মাতিয়ে রেখেছেন বলিউড। সেভাবে মানুষের পাশে দাঁড়িয়েও যেন মানুষের কাছে ভগবান রূপে ধরা হয়েছেন। পাশাপাশি সিম্বা, হ্যাপি নিউ ইয়ার, দাবাং, আশিক বানায়া আপনে ইত্যাদি চলচ্চিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে। অভিনেতা সোনু সুদের এই উদার মানসিকতা যা অন্য সকলের কাছে নেই।

Back to top button