বিনোদন

চুপিসারে বিয়ে সারলেন ‘কে আপন কে পর’-এর অভিনেতা, শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা

কয়েকমাস আগে ছিল টলিউডে বিয়ে হওয়ার তোড়জোড়। আবার সম্প্রতি চলছে সম্পর্ক ভাঙার গুঞ্জন। এরই মধ্যে চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনেতা ও এক সহকারী পরিচালক। সাত পাকে বাধা পড়লেন অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী ও স্ত্রী সহকারী পরিচালক রিনিক সাহা। বাংলা ধারাবাহিকের একজন অতি পরিচিত মুখ অভ্রজিৎ।

এদিকে সোহ পরিচালক রিনিকাও ইন্ডাস্ট্রির পরিচিত মুখ, তবে ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনে কাজ করেন রিনিকা। দিন কয়েক আগেই ফেসবুকে আইনি বিয়ের ঝলক শেয়ার করেছিলেন অভ্রজিত, আর ক্যাপশনে লিখেছিলেন- ‘শুরুয়াত’।তারপর থেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে চলেছেন নেটিজেনরা। এদিন স্ত্রীর সঙ্গে একটি রোম্যান্টিক ছবি শেয়ার করে মজাদার একটি ক্যাপশন দিয়ে অভ্রজিত লিখেছেন- ‘ওর ঘাড় ব্যাথা হয়ে যাবে আগেই ভাবা উচিত ছিল’।

এদিকে ছবিতে রিনিক আর অভ্রজিৎকে দেখে বোঝাই যাচ্ছে তাদের মধ্যে ফারাক। ছবিটি শেয়ার করে অভ্রজিৎ লিখেছেন, রিনিকার ঘাড় ব্যথা হয়ে যাবে, এটা রিনিকার আগেই বাবা উচিত ছিল। এদিন অভ্রজিতের পরনে রয়েছে অফহোয়াইট রঙের লাল কল্কা কাজের পাঞ্জাবী। রিনিকা পরেছেন লাল রঙের হালকা কারুকার্য করা বেনারসী।

গত বছর ডিসেম্বরেই শেষ হয়েছে ‘কে আপন কে পর’। এই মুহূর্তে গ্রামের রানি বীণাপাণিতে চঞ্চল সেনাপতির ভূমিকায় অভিনয় করছেন অভ্রজিত। করোনা অতিমারীতে একদম সাদামাটাভাবে বিয়ের পর্ব সারলেন দুজনে।কর্মসূত্রেই রিনিকার সঙ্গে আলাপ হয়েছিল অভ্রজিৎ-এর। পরবর্তীকালে তা প্রেমে পরিণত হয়। করোনা অতিমারীর কারণে আপাতত রেজিস্ট্রি করে আইনি মতে বিয়ে সেরেছেন তাঁরা।

Back to top button