বিনোদন

‘মিঠাই আমাকে দুটো বোন দিয়েছে’, পর্দার শ্রী ও নিপাকে নিজের বোনের মতোই ভালোবাসেন অভিনেতা আদৃত

মিঠাই-এর মনোহরার স্বাদে মজে গোটা মোদক পরিবার। পরিবারের প্রায় সকলেরই নয়নের মণি মিঠাই। ধারাবাহিকে উচ্ছেবাবু ও তুফান মেল-এর খুনসুটি দর্শকদের খুবই পছন্দের। সিদ্ধার্থ রেগে গিয়ে তাঁর স্ত্রীকে ‘ননসেন্স’ -ই বলুক বা ‘স্টুপিড’, মিঠাই-সিদ্ধার্থকে ছাড়া অনেকেরই সন্ধ্যের আসরটা ঠিক জমে না। মিঠাই-এর জনপ্রিয়তা ছড়িয়েছে গোটা বাংলায়। টিআরপি তালিকায় মিঠাই পেছনে ফেলেছে আর সমস্ত ধারাবাহিককে। বহুদিন ধরেই বাংলার সেরা ‘মিঠাই’ ধারাবাহিকের রেটিং চলতি সপ্তাহে ১১.৫ ।

বাংলা টেলিভিশনের এক নাম্বার সিরিয়ালের নায়ক হলেন তিনি। দেখতে হ্যান্ডসাম হওয়ার কারণে নিঃসন্দেহে গোটা বাংলার কয়েক হাজার তরুণীর ক্রাশ এখন তিনি। তিনি হলেন মিঠাইয়ের উচ্ছেবাবু তথা জনপ্রিয় অভিনেতা আদৃত রায়।জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর দৌলতে টেলিভিশনের নায়কদের মধ্যে সর্বাধিক মহিলা অনুরাগী রয়েছে উচ্ছেবাবু সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy)-এর। আদৃত ফিল্মের মাধ্যমে টলিউডে পা রাখলেও তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছে টেলিভিশন সিরিয়াল ‘মিঠাই’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছেন “আমার বোনের খুব সখ ছিল মিঠাই আমাকে দুটো বোন দিয়েছে। এছাড়া আদৃত শ্রী ও নিপার অভিনয় নিয়েও কথা বলেন। আদৃত বলেন যে, শ্রী অর্থাৎ দিয়া খুবই ম্যাচিওর। আর ঐন্দ্রিলা খুবই ন্যাচারালি নিপার চরিত্র ফুটিয়ে তোলে।”

Back to top button