বিনোদন

‘আমি বলিউড ইন্ডাস্ট্রিকে ঠিক এই কারণেই নর্দমা বলি’, রাজ কুন্দ্রা গ্রেফতার হাওয়ায় মুখ খুললেন কঙ্গনা!

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন মুম্বাই পুলিশের কাছে। তিনি নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গত ১৯-এ জুলাই গভীর রাতে গ্রেফতার করা হয়।এবারে রাজ কুন্দ্রার গ্রেফতার নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত।

এদিকে কঙ্গনা রানাওয়াত যেকোনো ব্যাপারে নিজে স্পষ্টবাদী। কোনো কিছুতেই নিজের পিছপা হন না। তাই এবারে তিনি মুখ খুললেন। তিনি বললেন,”আমি বলিউড ইন্ডাস্ট্রিকে ঠিক এই কারণেই নর্দমা বলি। যা কিছু চকচক করে সব তো আর সোনা হয় না, সেটা আরও একবার প্রমাণিত হল। আমি কথা দিচ্ছি আমার আগামি ছবিতে বলিউডের নোংরামি সব সামনে আনব। বলিউডের পর্দা ফাঁস হবে ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে। ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রিতে শক্তিশালি কাঠামোর প্রয়োজন, কড়া অনুশাষণ থাকলে তবেই সুস্থ স্বাভাবিক ইন্ডাস্ট্রি তৈরি হবে।”

বর্তমানে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা মুম্বাই সাইবার জেলে আছেন। তিনি নানারকম অশ্লীল ভিডিও বানিয়ে নানারকম অ্যাপের ছড়িয়ে দিতেন। রাজ কুন্দ্রা শার্লিন চোপড়া, পুনম পান্ডের মতন অভিনেত্রীদের পর্ণ ষ্টার বানিয়েছেন। কাজের নাম করে বহু মহিলাকে পর্ন ভিডিওতে কাজ করিয়েছেন বলে অভিযোগ এসেছে মুম্বাই পুলিশের সাইবার ব্রাঞ্চে।

মুম্বাই পুলিশ সূত্রের খবর যে চলতি বছর ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম বানানোর অভিযোগ আসে। তখনই মামলা দায়ের করা হয়েছিল। ১৯ শে জুলাই রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। এরপরেই গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।জানা গেছে ২৩ জুলাই অবধি তাকে জেল হেফাজতেই রাখা হবে।

Back to top button