বিনোদন

যে কারণে ২ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন পল্লবী, মুখ খুললেন সেই প্রস্তাব নিয়ে

দক্ষিণী ও মালায়ালম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হলেন সাই পল্লবী। মালায়ালম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় নায়িকা খবরের শিরোনামে আসেন ২০১৯ সালের একটি ফেয়ারনেস করিমের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়ে। এরপর এই জনপ্রিয় নায়িকা একটি শপিং মলের প্রস্তাব ফিরিয়ে দিয়ে আবার চলে আসেন খবরের শিরোনামে।

আর এবার ২০২০ সালে এসে আবারো একই ঘটনার পুনরাবৃত্তি করলেন এই জনপ্রিয় নায়িকা। একটি ব্র্যান্ডেড কোম্পানির মাত্র কয়েক সেকেন্ডের বিজ্ঞাপনে মুখ দেখালেই তিনি উপার্জন করতে পারতেন ২ কোটি টাকা। তবে এই নায়িকা ওই পণ্যের বিরোধী হওয়ার কারণেই ফিরিয়ে দিয়েছেন সেই বিজ্ঞাপনের প্রস্তাব। আর এই ঘটনায় জনপ্রিয় এই নায়িকার চরিত্রের সৌন্দর্য্য বেড়েছে বলে মনে করেন তার ফ্যান ও ঘনিষ্টরা।

সম্প্রতি তিনি জানিয়েছেন যে কেন তিনি সেই অফার ফিরিয়ে দিয়েছেন। এক অনলাইন আদায় সেই প্রসঙ্গে জানাতে গিয়ে তিনি বলেন ‘‘নিজের ব্রণওয়ালা মুখ আমার নিজেরই ভালো লাগত না। কিন্তু ‘প্রেমাম’ মুক্তির পর দেখলাম, আমি যে রকম, সেই আটপৌরে আমাকেই বরণ করে নিয়েছেন দর্শক।’ এই ঘটনাই তার জীবনাদর্শ বদলে দেয়। তিনি বলেন, আমার দেশের নারীরা এই আমারই মতো সাধারণ, মুখে ব্রণের দাগ, খুব লম্ বা নয়। আমি তাদের প্রতিনিধিত্ব করতে চাই।’

প্রসঙ্গত, সাি পল্লবী তার প্রতিটি সিনেমায় তার লুক রাখেন একদম সাদামাটা। তিনি মেকাপ করে কোনো দাগ ঢাকেননা। তাই তিনি জনপ্রিয় ব্রান্ডের ফেয়ারনেস করিমের বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়ে হয়েছেন বেশ প্রশংসিত।

Back to top button