বিনোদন

“দাদাসাহেব ফালকে” পুরস্কারে ভূষিত হন থালাইভা রজনীকান্ত ,বাস ড্রাইভার কে কৃতজ্ঞতা জানালেন ‘একদা’ কন্ডাক্টর ‘রজনীকান্ত’ !

থালাইভা রজনীকান্ত কে কেই বা না চেনে। হ্যা রজনীকান্ত ,যিনি একদম নিচু থেকে সফলতার শিখরে পৌঁছেছেন। একসময় তিনি বাসের কন্ডাক্টর ছিলেন। সম্প্রতি তিনি একজন বাস ড্রাইভার কে কৃতজ্ঞতা জানিয়েছেন এবং অনেককে জানিয়েছেন ধন্যবাদ। তার এই কৃতজ্ঞতা জানানোর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়েছে।

সম্প্রতি থালাইভা রজনীকান্ত দাদাসাহেব ফালকে পুরুস্কারে ভূষিত হন। এই সম্মান পাওয়ার পর একাধিক ব্যাক্তির প্রতি কৃতজ্ঞতা জানালেন রজনীকান্ত । কৃতজ্ঞতা জানিয়েছেন বাস চালক রাজ্ বাহাদুরকেও। যখন রজনীকান্ত বাসের কন্ডাকটর ছিলেন তখন রাজ্ বাহাদুর তাকে সময়ে -সময়ে বিভিন্ন অডিশন আর সম্পর্কে অবহিত করতেন। রজনীকান্ত লিখেছেন ,‘আমার অভিনয়ের দক্ষতা আবিষ্কারের জন্য উৎসাহিত করার জন্য, আমার বন্ধু রাজ বাহাদুরকে ধন্যবাদ’।

এছাড়া তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ভারত সরকারকেও ধন্যবাদ জানিয়েছেন। রজনীকান্ত তার বন্ধু রাজ্ বাহাদুর কে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরো লিখেছেন ‘দারিদ্র্যে জর্জরিত হয়েও আমাকে অভিনেতা করার জন্য তিনি যে সমস্ত ত্যাগ স্বীকার করেছিলেন তার জন্য’ রজনীকান্ত তার ভাই সত্যনারায়ণ রাও গায়কোয়াড়কে ধন্যবাদ জানিয়েছেন।রজনীকান্ত তার লাইফ এ অনেক স্ট্রাগল করেছেন।

 

 

কখনও তিনি বাসের কন্ডাকটর হয়ে টিকেট কেটেছেন আবার কখনো কুলি হয়ে জিনিসপত্র উবিয়েছেন। থালাইভা রজনীকান্ত ,তার আসল নাম শিবাজি রাও গায়কোয়াড়।আর আজ সেই রজনীকান্ত ৫১তম দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন।এই প্রসঙ্গে কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভরেকর জানিয়ে ছিলেন, ‘এই ঘোষণা করতে ভাল লাগছে যে, ২০১৯-র দাদাসাহেব ফালকে পুরস্কার পাবেন ভারতীয় সিনেমার অন্যতম অসাধারণ অভিনেতা রজনীকান্ত। অভিনেতা, প্রযোজক, চিত্রনাট্যকার হিসেবে তাঁর অবদান অসামান্য।’ তার এই পুরুস্কার প্রাপ্তীতে খুশি তার ফ্যানরাও।

Back to top button