বিনোদন

উন্মুক্ত উরুর ফাঁকে উঁকি মারছে ট্যাটু, সেক্সি মধুমিতার শরীরী আগুনে বোল্ড আউট বরুণ ধাওয়ান

মধুমিতা সরকার বাংলা টেলিভিশন জগতে সানান্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’-এ অভিনয় করে বাংলা টেলিভিশন জগতে পা রাখেন। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ -তে অভিনয় করে দর্শকদের নজরে আসেন। এই ধারাবাহিকে পাখি চরিত্র তাকে বিখ্যাত করে তোলে।

ছোট পর্দার পাশাপাশি অভিনেত্রী বড় পর্দাতেও অভিনয় শুরু করেছেন। বড় পর্দায় পা রাখার পাশাপাশি ঘটেছে তাঁর লুকের বদলও। তাঁর নিত্য নতুন ফটোশ্যুট যেন দিনে-দুপুরে ঝড় তুলেছে পুরুষদের মনে। মাঝে মধ্যেই বোল্ড লুকের ছবি পোস্ট কমরে থাকেন যা বলিউড নায়িকাদেরও টেক্কা দেয়।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মধুমিতা। সম্প্রতি মধুমিতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে পরণে লাল রঙের গ্লিটারস হাই স্লিট স্কার্ট। স্কার্টের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে সেক্সি উরুর ট্যাটু। অভিনেত্রীর এই পোস্ট মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।শুধু তাই নয়, মধুমিতার এই ছবিটি নজর কেড়েছে বলিউড অভিনেতা বরুন ধাওয়ানের ।

ফোটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনের ভিডিও পোস্ট করেছেন মধুমিতা। যা দেখে চোখ সরাতে পারেননা বরুন। তিনি লাইক করেছেন মধুমিতার হট ফোটোশ্যুট।এই বিষয়টি প্রকাশ্যে আসতেই জোর গুঞ্জন শুরু হয়ে যায়। তবে প্রথমসারির সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মধুমিতা জানিয়েছেন, ‘আমি অভিভূত। যে একজন বলিউড হার্টথ্রব আমার ছবি লাইক করেছে। এটা আমার কাছে অনুপ্রেরণা’।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button