বিনোদন

উন্মুক্ত উরুর ফাঁকে উঁকি দিচ্ছে ট্যাটু, মধুমিতার হট লুকে ঘায়েল নেটিজেনরা, ভাইরাল ছবি

আজকের দিনে জনপ্রিয় মিডিয়া হল সোশ্যাল মিডিয়া। আমরা প্রত্যেকে সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছি ,আট থেকে আসি কেউই বাদ নেই। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নানান ছবি এবং ভিডিও। যেগুলো দেখে নেটিজেনরা আনন্দিত হয়। সেরকমই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মধুমিতা সরকারের বোল্ড ফটোশুট। দিন বাড়ার সাথে সাথে মধুমিতা সরকারের যৌবনের উষ্ণতা যেন ঝরে ঝরে পড়ছে। একের পর এক বোল্ড অবতারে ধরা ক্যামেরার সামনে দিচ্ছেন ছোট পর্দার পাখি। কিন্তু বর্তমানে বড় পর্দা মাতিয়ে রেখেছেন মধুমিতা। সেই ছোট পর্দার পাখি এখন আরো বেশি সেক্সি এবং হট ।

বিনোদনের জগতের সঙ্গে যারাই যুক্ত তাদের সকলের অন্যতম ক্ষেত্র হল ইনস্টাগ্রাম। ইনস্টাগ্রাম আর সাহায্যেই নিজেদের হট এবং সেক্সি লুক এর ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তারা। যা তাদের আরো জনপ্রিয় করে তোলে। এর সেই ক্ষেত্রে টালিউড এর নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা এক অন্নতম হট বম্। যে এখন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার তালিকায় রয়েছে। কখনও লং স্কার্ট, কখনও হটপ্যান্ট, আবার কখনও ড্রেস ।যা পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছে।

ছোট পর্দায় দুর্দান্ত অভিনয় করে দর্শকদের নন জয় করেছিলেন মধুমিতা। প্রথমে পাখি এবং পরে ইমনের ভূমিকায় অভিনয় করেছিলেন মধুমিতা । তারপর আজ কাল পরশু সিনেমায় সবাইকে চমকে দিয়েছিলেন মধুমিতা। কিছুদিন আগেই বারো পর্দায় মধুমিতা কে দেখা যায় চিনি রূপে। পরিচালক মৈনাক ভৌমিক এর নতুন ছবি ‘চিনি’ ,মুক্তি পেয়েছিলো গত বছর ২৫ শে ডিসেম্বর।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

করোনার আবহে বর্তমান সকলেই গৃহবন্দী। সারা পশ্চিমবঙ্গে চলছে লকডাউন। শ্যুটিং বন্ধ বলে তো আর পায়ের উপর পা তুলে ঘরে বসে থাকা যায়না।যোগাযোগ ধরে রাখার জন্য ফটোশ্যুট, বা লাইভ ভিডিও বা ইনস্টাগ্রাম রিল বানানো হল দারুন উপায়। টলিউডের বর্তমান হট অভিনেত্রী যার উষ্ণ চাহনি ও হট ফটোশ্যুটে মাতিয়ে রেখেছেন দর্শকদের। তার সর্বাঙ্গ দিয়ে ঝরে পড়ছে গ্ল্যামার। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি সোশ্যাল মিডিয়ায় হয়েছে, যেখানে তার উরুতে রয়েছে ট্যাটু, গড়ন তার ছিপছিপে, মুখের চোখের চাহুনিতে রয়েছে আবেদন। পরনে শর্টস আর ঢিলেঢালা টিশার্ট, খোলা চুল। এমত অবস্থায় ক্যাপশন দিয়েছেন যদি সকালে আরও ঘুমোতে ইচ্ছা করে।

Back to top button