বিনোদন

বুকের ফাঁকে উঁকি দিচ্ছে ট্যাটু, বোল্ড ফটোশ্যুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় মাত দিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত

বর্তমান টলিউডের চর্চিত অভিনেত্রীর তালিকায় সাংসদ-অভিনেত্রী নুসরতের নাম ও রয়েছে। ভোটের আগে টলিপাড়া দুটি ভাগে ভাগ হয়ে গেছে। অভিনেতা অভিনেত্রীরা দুটি ভাগে ভাগ হয়ে গেছে। কিছু দিন আগে নুসরাত জাহান জানান যে তিনি কোরোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাই জন্যই বেশ কিছু কর্মসূচি বাতিল করেছিলেন তিনি।

অভিনয় জগতেও তার নাম আছে। মন দিয়ে অভিনয় করেন। কিন্তু ব্যাক্তিগত জীবন নিয়ে টানাপোড়েনে পড়তে হয় তাকে। হাসব্যান্ড নিখিলের সাথে তার বর্তমান কোনো যোগাযোগ নেই। দুজনেই যে যার মতন আছেন। এমনকি সোশ্যাল মিডিয়া পেজ ত্র্যেকে একে অপরকে আনফলো করেছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সাংসদ-অভিনেত্রী নুসরাত কাজের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। কিন্তু কিছুদিন তিনি যেন না থাকার মতোই ছিলেন। প্রায় বেশিরভাগ সময়ই নিজের বোল্ড ফটোশ্যুটের মাধ্যমে তার অনুরাগীদের মাতিয়ে রাখেন নুসরত। কিন্তু কিছুদিন শারীরিক অসুস্থতার জন্য সোশ্যাল মিডিয়া থেকে দূরেই ছিলেন অভিনেত্রী নুসরত। কিন্তু আর তো বেশি দেরি নেই। তৃণমূল সরকার তাদের প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে। তাই নুসরতও নিজের আগের চলে ফিরে এসেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড ফটোশ্যুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়া মাতিয়ে দিলেন। এবং তার ফটোশ্যুটের মাধ্যমে তিনি বুঝিয়ে দিলেন যে তিনি স্ট্রংই আছেন। স্ট্রং মহিলারা কখনই পিছিয়ে থাকে না। যারা শক্তিশালী এবং লড়াই করতে ভয় পায় না তারা আবার অবসর কাটিয়ে নিজের কাজের জায়গায় ফিরে আসে। ২৭ সে মার্চ ভোট তাই আবারও ফিরেছেন রাজনীতির ময়দানে। এবারে পুরো জোরকদমে নেমে পড়েছেন রাজনীতির ময়দানে।

Back to top button