বিনোদন

তাপসী পান্নু শুধু কঙ্গনাকেই নকল করতে পারেন! অবাক করা দাবি করলেন বলিউড ‘কুইন’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি সবসময় তার মন্তব্যের জন্য চচায় থাকেন । গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ জোর গলা করেছিলেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে করেছেন একের পর এক মন্তব্য। যেখানে বাদ যাননি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নুও। যা নিয়ে নেটদুনিয়ায় বেশ সমালোচনার সৃষ্টি হয়েছিল।

তবে এবার আবারও কঙ্গনার নিশানায় বলিউড অভিনেত্রী তাপসী পান্নু । এবার তাপসীকে ‘কপি ক্যাট’ বলে মন্ত করলেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। শুধু তাই নয়, অমিতাভ বচ্চনের তুলনা টেনে বলিউড কঙ্গনা বলেন, মহিলা সুপারস্টারদের মধ্যে তাঁকেই সবেচেয়ে বেশি অনুকরণ করা হয়।এরপর কঙ্গনা এক ফ্যানের টুইটার রি-টুইট করে লেখেন, ‘হা হা হা.. আমি আপ্লুত, ও সত্যি বড় ফ্যান, আমাকে অধ্যায়নের জন্য এবং অনুকরণের জন্য নিজের পুরো অস্তিতটাই ও উজাড় করে দিয়েছে,যা আমাকে মুগ্ধ করে। কোনও মহিলা সুপারস্টারই এইভাবে পপ কালচারকে জনপ্রিয় করে তোলেনি, অমিতাভ বচ্চনের পর আমাকেই সবেচেয়ে বেশি মানুষ অনুকরণ করে’।

শুধু তাই নয়, বলিউড কুইনের এক ফ্যান টুইটারে কঙ্গনা ও তাপসীর ছবি শেয়ার করে বলেন, বলিউড অভিনেত্রী তাপসী পান্নু অভিনেত্রী কঙ্গনা রানাউতের লুক পোজ কপি করেছেন। কঙ্গনার অ্যার্কিটেকচারাল ডাইজেস্টের ফোটোশটের সাথে প্রায় অনেকটাই মিল রয়েছে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর ফটোশ্যুট। সেখানে কঙ্গনার মতোই যেন খানিকটা দেখতে লাগছে অভিনেত্রী তাপসী পান্নুকে। বসে থাকার ভঙ্গি, সঙ্গে মাথার কোঁকড়ানো চুল। পরনে কালো টপ ও শর্ট স্কটের মতো একটি পোশাক পরে সোফায় যেন একই ভঙ্গিতে বসে থাকতে দেখতে যাচ্ছে বলিউডের এই দুই অভিনেত্রীকে।

Back to top button