বিনোদন

মা হতে চলেছেন তনুশ্রী! অভিনয় থেকে কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন ‘রানী রাসমণি’র মা ভবতারিণীকে

জী বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’ সন্ধে নামতেই এই ধারাবাহিক দেখার জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। গত ৪ বছর ধরে ধারাবাহিক চললেও কেউ বিরক্ত হয়নি তাদের অভিনয়ে। রামকৃষ্ণের আরাধনা, মায়ের প্রতি প্রেম, কখনো মায়ের কঠিন রূপ তো কখনো নরম মন – সব মিলিয়ে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাণীমা ছাড়াও মা ভবতারিণী হয়ে উঠেছেন দর্শকদের আকর্ষণের চরিত্র।

এই চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী ভট্ট্যাচার্য। সম্প্রতি তনুশ্রী জানিয়েছেন যে মা হতে চলেছেন তিনি। ২০১৯-এ পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। তাহলে আপাতত অভিনয় থেকে বিরতি নেবেন অভিনেত্রী তনুশ্রী? এই প্রসঙ্গে তিনি একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, “সুখবর পেয়েছি তিন মাস হল। আপাতত চরিত্রটা করছি। চ্যানেল কী ডিসিশন নিচ্ছে, এখনও জানানো হয়নি। ফলে কী হতে চলেছে, জানাতে পারব না।”

আপাতত কিছুদিন দেখা যাবে না মাতা ভাবতারিনীকে। তিনি মাতৃত্বের কারণে কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন অভিনয় থেকে। ‘রাণী রাসমণীর’ সেটে শেষ শ্যুটিং- এ গিয়ে আবেগঘন হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এদিন অভিনেত্রী একটি ছবি পোস্ট করে লিখলেন, “এমন একটা টিম পেয়েছিলাম, আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।” অপরদিকে ধারাবাহিকে বর্তমান চলছে গদাই ঠাকুরের রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প। প্রসঙ্গত, মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে খুব শীঘ্রই ফের সেটে ফিরতে ইচ্ছুক তনুশ্রী।

তিনি শুধু রানী রাশমনিতেই অভিনয় করেন না তার পাশাপাশি তিনি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকেও অভিনয় করছেন। এক্কেবারে শার্ট, বুট, কোর্ট পরে সে পুরো ফিট।তারপর ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’-এ কাজ করেছেন। একদিকে নরম মাটির মা, অন্যদিকে আধুনিকা অফিস কর্মচারী।অভিনেত্রী দুদিকেই ঠিকঠাক ভাবে বজায় রেখেই চলছেন। পুরো নাম তনুশ্রী ভট্টাচার্য বসু। ২০১৩ তে প্রথম ক্যামেরার সামনে আসেন তনুশ্রী। লকডাউন চলাকালীন মা ভবতারিণীর চরিত্র পান। তাই তার কাছে এই কাজ আশীর্বাদ।

Back to top button