বিনোদন

৮০ থেকে ৬২ হয়েছেন কীভাবে? ওয়েটলস জার্নির গোপন তথ্য শেয়ার করলেন তনুশ্রী দত্ত

সোশ্যাল মিডিয়ায় এখন জোর আলোচনা তনুশ্রী দত্তর ওয়েট লস জার্নি। রিনি তার শরীরের ভোল বদল করে হয়ে উঠেছেন ফিট এন্ড ফাইন। শোনা যাচ্ছে খুব শিগ্রই তিনি কামব্যাক করতে চলেছেন বলিউডে। এখন সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন কিভাবে সম্ভব হলো এতো বড় পরিবর্তন ?

তনুশ্রী দত্তের ওয়েটলস জার্নি নিয়ে এখন জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়। ভোলবদল করে তিনি এখন আবার ফিট অ্যান্ড ফাইন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি। কীভাবে সম্ভব হল তাঁর এই ট্রান্সফরমেশন? মুখ খুললেন অভিনেত্রী।

তিনি বলেন “মানুষ মনে করছেন রাতারাতি এমনটা হয়েছে বুঝি। তাঁদের বলে রাখি জীবনে কিছুই হঠাৎ করে হয় না। ২০১৯-এর সেপ্টেম্বর থেকে এই ওজন কমানোর চেষ্টা করছি আমি। ১৮ মাসে ১৮ কিলো ওজন কমিয়েছি। অনেক মনোযোগ, অনেক ফোকাসড থেকে কাজ করতে হয়েছে।”

হঠাৎ করে ওজন কমানোর কথা কিভাবে এলো মাথায় ? সেই প্রসঙ্গে তনুশ্রী বলেন যে তিনি এক মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় উপোস করেছিলেন আর সেদিন তার উপোস করে খুব ভালো লেগেছিলো। আর তার পর থেকেই তিনি প্রতি সোমবার নিয়ম করে উপোস করেন। তিনি বলেন “আমি বুঝতে পারি আমার ওয়েটও কম হচ্ছে। এর পরেই ডায়েট চার্টে পরিবর্তন আনি। কার্বোহাইড্রেট বাদ দিয়ে দিই। একটা সময় সুপ, স্যালাড আর জুস খেয়েছি শুধু । সঙ্গে চলেছে যোগাভ্যাস, সাঁতার।” শুধু যে ওজন কমেছে তা নয়, এনার্জি লেভেলও যে বেড়েছে কয়েক গুণ’।

বলিউডের একসময়ের হট ও সেক্সি নায়িকার হঠাৎ করে ওজন বেড়েও যাওয়ায় শুরু হয় সমালোচনা। সেই সময় তার শারীরিক সুস্থতা ও বলিউবওদ ক্যারিয়ার নিয়ে উঠেছিল প্রশ্ন। তনুশ্রী সেই প্রসঙ্গে বলেন যে সঠিক সময় এলে মানুষের জীবনে একসাথেই আসে। তিনি বলেন “আমায় দেখতে ভাল লাগত। আমার যা শেপ ছিল তাতেই খুশি ছিলাম আমি। অনেক প্রশংসাও পেয়েছি।”আর বলিউডে নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন “প্রায় সাইন করেই ফেলেছি। কথাবার্তাো চলছে। হয়তো খুব শীঘ্রই শুট করব। কিন্তু প্রযোজক না বলা পর্যন্ত নিজে কিছু ঘোষণা করব না।”

Back to top button