বিনোদন

‘ওরে গৃহবাসী খোল দাঁড় খোল’ বসন্ত উৎসবের গান গেয়ে ফের ভাইরাল তানি-মুনি

তাদের দু বোনের বয়স মাত্র ছয়। আর এই কম বয়সেই জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যমজ দুবোন তানি-মুনি। আর তাদের জনপ্রিয়তা এতটাই যে এখন তারা তাদের প্রতিভা প্রদর্শন করছে টিভি চ্যানেলেও। আর এবার তাদের দুর্দান্ত কণ্ঠে রেকর্ড করা হয়েছে পুজোর গান। আর তাদের রেকর্ড করা গানে কখনো তারা গাইছে সাত -ভাই চম্পা আবার কখনো গাইছে মেঘের কোলে রড হেসেছে। যা তাদের দর্শক ও শ্রোতাদের করেছে আপ্লুত। তাদের প্রতিভার মাধ্যমে তারা এখন বড় বড় সেলেব্রিটিদের কেও টেক্কা দিয়ে দিচ্ছেন।

সেই সাথে তাদের দুর্দান্ত গানের পারফরম্যান্স দেখে প্রশংসা করছে বড় বড় শিল্পীরাও। গত বছর দুর্গ পুজোতে প্রথম তারা নজরে পরে সকলের। আর এই বছর ভিতরে যেন আবার হাজির দর্শকদের জন্য তাদের সেরা গান উপহার দিতে।

শুধু তিনি ভাইরাল এই দুই বোন সোশ্যাল মিডিয়া থেকে সুযোগ পেয়েছে টেলিভিশনে গান গাওয়ার সেই সাথে তারা সুযোগ পেয়েছে পুজোর গান রেকর্ডের। সামনেই দোল তাই বসন্ত উৎসব উপলক্ষ্যে মুক্তি পেলো তানি -মুনির দোলের গান। তারা দুজন গাইলো ‘ওরে গৃহবাসী খোল দাঁড় খোল’ গানটি। দুই বোনের সুমধুর কন্ঠে গাওয়া গানটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার কারণে উঠে আসা শিল্পীদের মধ্যে অন্যতম হলেন তানি-মুনি জুটি। আর এই জুটির অসাধারণ গানের প্রতিভার কুর্নিশ জানিয়েছে দেশের বড় বড় শিল্পীরাও। আপনিও দেখে নিতে পারেন তানি -মুনির বসন্তউৎসভের সেই গানটি।

Back to top button