বিনোদন

“এই ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে যাবো” তানি মুনি আবারো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

তাদের দু বোনের বয়স মাত্র ছয়। আর এই কম বয়সেই জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যমজ দুবোন তানি-মুনি। আর তাদের জনপ্রিয়তা এতটাই যে এখন তারা তাদের প্রতিভা প্রদর্শন করছে টিভি চ্যানেলেও। আর এবার তাদের দুর্দান্ত কণ্ঠে রেকর্ড করা হয়েছে পুজোর গান। আর তাদের রেকর্ড করা গানে কখনো তারা গাইছে সাত -ভাই চম্পা আবার কখনো গাইছে মেঘের কোলে রড হেসেছে। যা তাদের দর্শক ও শ্রোতাদের করেছে আপ্লুত। তাদের প্রতিভার মাধ্যমে তারা এখন বড় বড় সেলেব্রিটিদের কেও টেক্কা দিয়ে দিচ্ছেন।

সেই সাথে তাদের দুর্দান্ত গানের পারফরম্যান্স দেখে প্রশংসা করছে বড় বড় শিল্পীরাও। গত বছর দুর্গ পুজোতে প্রথম তারা নজরে পরে সকলের। আর এই বছর ভিতরে যেন আবার হাজির দর্শকদের জন্য তাদের সেরা গান উপহার দিতে।

শুধু তিনি ভাইরাল এই দুই বোন সোশ্যাল মিডিয়া থেকে সুযোগ পেয়েছে টেলিভিশনে গান গাওয়ার সেই সাথে তারা সুযোগ পেয়েছে পুজোর গান রেকর্ডের। আর এবার তারা সোশ্যাল মিডিয়ায় নিয়ে এলো “এই ছোট্ট ছোট্ট পায়ে” নামক জনপ্রিয় গান। গানটি প্রকাশ হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। প্রতিভাবান এই খুদে শিল্পীদের ফ্যান ফলোয়ার দিন দিন বেড়েই চলেছে তাদের সোশ্যাল মিডিয়ায়। আপনিও শুনে নিতে পারেন তানিমুনি -র নতুন গান –

Back to top button