বিনোদনভাইরাল ভিডিও

উচ্ছেবাবুর ভুলের জন্য রান্না নিয়ে বিপদে পড়ল মিঠাই, মামাশ্বশুরের মন এবার কি করে গলবে!

কিছুদিন আগেই সিদ্ধার্থের সব অভিযোগ মাথা পেতে নিয়ে উচ্ছেবাবুকে ডিভোর্স দেয় মিঠাই। কিন্তু এদিকে দাদাই সিদ্ধার্থকে চ্যালেঞ্জ করেছেন, মিঠাই-এর সঙ্গে এক ছাদের তলায় সিদ্ধার্থ কোনোদিন স্বামী-স্ত্রীর মতো থাকতে পারবে না।এরপর শোনা যায় যে সিড নাকি সিদ্ধান্ত নিয়েছে মিঠাইয়ের সাথে এক মাস একসাথে থাকার তারপর সঠিক সিদ্ধান্ত নেবে। সিড এর এমন পরিবর্তনে খুশি দাদু সহকারে গোটা পরিবার।

এরপরেই গোটা পরিবার খুশিতে মেতে উঠে মিঠাই আর সিড এর জন্য ফুলশয্যার আয়োজন করেন। কিন্তু ফুলশয‍্যার রাতে ঘটে অদ্ভুত ঘটনা। ফুলশয্যার দিন মিঠাইয়ের গয়না খুলতে গিয়েও নাজেহাল হয়ে পড়েন সিদ্ধার্থ। অবশেষে মিটে যায় ফুলশয্যা পর্ব। এবার একটি অন্যরকম টুইস্ট। দাদুর শ্যালক আসছে দুর দেশ থেকে। বোনের কাছে দাবি চিতল মাছের মুইঠা খাবে সে। এদিকে দাদু তাই চিন্তায় চিতল মাছ আনতে হবে। মিঠাই সকাল সকাল রান্না ঘরে এসে সকলের খাবার করতে করতে দাদুকে এসে বলে যে সে নিজেই বাজার যাবে আর জ্যান্ত চিতল কিনে আনবে।

কিন্তু পরে সিড বলে সে নিয়ে আসবে। কিন্তু পরে নানারকম কথাবার্তার পর মিঠাই-এর সাইকেল মুন্নিকে নিয়ে সে বাজারে গিয়েছে। কিন্তু সে চেনে না চিতল মাছ। তাই সে মোবাইল দেখিয়ে মাছ নিয়ে আসে। উচ্ছেবাবু এসেই মিঠাইয়ের হাতে বাজারের ব্যাগ দেয়।

ব্যাগ নিয়ে মিঠাই ব্যাগের দিকে তাকিয়ে দেখে যে কোথায় চিতল মাছ। এতো আড় মাছ।কিন্তু সে চুপচাপ থাকে যাতে সকলের সামনে উচ্ছেবাবুর সম্মানহানি না হয়। তাই মিঠাইয়ের কাছে এটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। তাই সেই আড় মাছ দিয়েই মুইঠা বানায়। এখন এটাই দেখার অপেক্ষা যে কি করে আর মাছের মুইঠা খেয়ে সকলে কি বলে। নানারকম মজা ও উচ্ছেবাবু ও মিঠাইয়ের রসায়নেই গল্পের টিআরপি তুঙ্গে।

Back to top button