বিনোদন

খোলামেলা পোশাকে শরীরে মিষ্টি রোদ, উন্মুক্ত পিঠে উষ্ণতা ছড়াচ্ছেন কিয়ারা, মুহূর্তে ভাইরাল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘জুগ জুগ জিও’ শুটিং নিয়ে। যেখানে কিয়ারাকে দেখা যাবে বলিউড অভিনেতা বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করতে । এই সিনেমার শুটিং হয়েছে চন্ডিগড়ে । এই সিনেমায় অভিনেত্রী কিয়ারা আদভানি বরুনের পাশাপাশি নিতু কাপুর ও অনিল কাপুরের সঙ্গেও স্কিন শেয়ার করেছেন। তবে বর্তমানে কিয়ারা চন্ডিগড়ের শুটিং শেষ করে মুম্বাইয়ে ফিরে এসেছেন ।

অভিনেত্রী কিয়ারা আদভানি অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করলেও মাঝে মধ্যে ইনস্টাগ্রামে নানারকম ছবি পোস্ট করে ভক্তদের নজর কাড়েন অভিনেত্রী।সম্প্রতি বলিউডের এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। ছবিটিতে দেখা যাচ্ছে, একটি শর্ট লাল রঙের ড্রেস পরে আছেন কিয়ারা আদভানি। তবে যদিও লাল ওই ড্রেসটির সঙ্গে হলুদ রঙের প্রিন্ট করা । সেই সঙ্গে দেখা যাচ্ছিলো, খোলা চুল ও উন্মুক্ত পিঠ।

প্রসঙ্গত, ২০১৪ সালে অক্ষয় কুমারের বিপরীতে ‘ফাগলি’ সিনেমায় অভিনয় করে বলিউডে অভিষেক ঘটান কিয়ারা আদভানি। এরপর ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’। তারপর হঠাৎ ২০১৯ সালের বক্স অফিস হিট কিয়ারা আদভানির ‘কবির সিং’।যেখানে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা। গুড নিউজ ছবিটি দিয়েও তিনি পেয়েছেন দারুণ সুখবর।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

Back to top button