বিনোদন

Soumitrisha Kundu: কাছে নেই উচ্ছেবাবু, ‘ভিলেন ভাসুরে’র সঙ্গে রোম্যান্টিক গানে নাচ মিঠাইয়ের!

দেখো কাণ্ড! ভাইয়ের বান্ধবীর সঙ্গে ছক কষে নিজের ভাইবৌ মিঠাই রাণীকে শ্রীঘরে পাঠিয়ে দিল, সেই ভাসুরের সঙ্গে দেদার নাচ করছে মিঠাই ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundu)! না না এ কোনো ভাবেই মেনে নিতে পারছে না মিঠাইয়ের দর্শকরা। তাদের মতে, মিঠাইয়ের পাশে উচ্চেবাবু থাকতে পারতো, কিন্তু এই বদমাশ ভাসুর কেনো?

আসলে, পর্দার বাইরে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তিনি যদি ইনস্টাগ্রাম রিল বানান সেটা নিয়েও তার অনুরাগীরা কাটাছেঁড়া করতে শুরু করে দেয়, কারণ মিঠাই তাদের ঘরের মেয়ে। রোজ ড্রয়িং রুমে মিঠাইয়ের আসা যাওয়াকে দর্শকরা এতটাই আন্তরিকতার সঙ্গে মেনে নিয়েছে যে টিআরপি চার্টের শীর্ষস্থানে মিঠাই বহুদিন ধরে রয়ে গিয়েছ।

মোদক বাড়ির এই সোম অর্থাৎ মিঠাইয়ের ভাসুর হল আসল কালপ্রিট। এই প্ল্যান করে তোর্সার সঙ্গে ও নিজেদের দোকানেই আগুন ধরিয়ে দেয়। ক্ষতি যা হওয়ার হয় এমনকি মিঠাইকেও জেলে যেতে হয়। কিন্তু, প্ল্যান সাকসেসফুল হলো না। গোপাল এসে সব প্ল্যানে জল ফেলে দেয়। ঐযে কথায় বলে, রাখে হরি মারে কে? আর মারে হরি রাখে কে? এখানে তোর্সা ও সোমেরও একই হাল।

যাইহোক, গল্পের সুবাদে শোনা যাচ্ছে খুব শীঘ্রই এই আগুন লাগানোর পর্দা ফাঁস করবে মিঠাই ও সিদ্ধার্থ এবং রুদ্র তিনজন মিলে। ওদিকে নাকি শীঘ্রই সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ের হ্যাটট্রিক হতে চলেছে। সব মিলিয়ে মিঠাই যেমন হিট, তেমনই সোশ্যাল মিডিয়ার পর্দাতেও ‘শেরশাহ’ ছবির মতন হিট এই মিঠাই রাণী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button