বিনোদন

‘মানিক মাগে হিতে’ গানে একসঙ্গে নাচ মিঠাই-অপুর, ফ্যানেরা দেখে করছে প্রশংসা, ভাইরাল ভিডিও

‘বচপন কা পেয়ার’ -এর পর এবার নেটদুনিয়ার নতুন ট্রেন্ড ‘মানিক মাগে হিতে’। সিংহলি গানটির রিমিক্স ভার্সন তৈরি হলেও আসল ভার্সন দুনিয়া মাতাচ্ছে। ভাষা না বুঝলেও গানের সুরে মাত সমগ্র দুনিয়া। এবার মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও অপু ওরফে সুস্মিতা দে (Susmita Dey) ইন্সটাগ্রাম রিল বানালেন ‘মানিক মাগে হিতে’-র তালে।

সুস্মিতা ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তার সাথে পপুলারিটি বেড়েছে ‘অপরাজিতা অপু’ ও ‘মিঠাই’-এর। কেরিয়ারে দুজনে একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও বাস্তব জীবনে কিন্তু সৌমিতৃষা ও সুস্মিতা খুব ভালো বন্ধু। তাঁদের ইন্সটাগ্রাম প্রোফাইল দেখলেই তা স্পষ্ট হয়ে যায়।

মাত্র আঠাশ বছর বয়সে ‘মানিক মাগে হিতে’ গেয়ে ভাইরাল হয়ে গিয়েছেন মিষ্টি গায়িকা ইয়োহানি ডি’সিলভা (Yohani D’silva)। তাঁর গান নজর কেড়েছে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এরও। রিল ভিডিও বানাতে পিছিয়ে থাকেননি কিংবদন্তী অভিনেতা। নাতনী আরাধ্যা (Aradhya Bachchan)-এর সঙ্গে ‘মানিক মাগে হিতে’ গানে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন অমিতাভ।

ইউটিউব, ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটার সর্বত্র ছড়িয়ে পড়েছে ‘মানিক মাগে হিতে’। মিঠাই ও অপুর ইন্সটাগ্রাম রিল রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছে। অপরদিকে দক্ষিণী ভাষার পর ওড়িয়া ভাষায় রিমেক হচ্ছে ‘মিঠাই’।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button