বিনোদন

Topless হয়ে হিরোর সঙ্গে সিনেমায় স্বস্তিকার ঘনিষ্ঠতা, অর্ধনগ্ন দৃশ্যে অভিনয় করেই হন সমালোচনার শিকার

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মুখার্জি। তিনি সিনেমায় ও ওয়েবসিরিজে বিভিন্ন সাহসী দৃশ্যে অভিনয় করে জায়গা করে নিয়েছেন সিনেপ্রেমীদের মনে। এর পাশাপাশি তিনি টলিউডে পাকা করে নিয়েছেন নিজের অবস্থান।কিন্তু এক সময় তার থেকে মুখ ঘুরিয়ে নিয়েছিল দর্শকেরা।

জানা যায়, ২০১৪ সালের ছবি ‘টেক ওয়ান’-এ টপলেস হয়েছিলেন স্বস্তিকা মুখার্জী। সেই ছবির ক্লিপ ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। যদিও সেই সময় ফেসবুক হোয়াটস্যাপ এর ততটা চল ছিল না। এমনকি ইউটিউবেও স্বস্তিকার সেই ছবির একের পর এক ঘনিষ্ঠ দৃশ্যের ছবি ছড়িয়ে পড়েছিল।

ছবিটিতে ঘনিষ্ঠ দৃশ্য ছিল চিত্রনাট্যের প্রয়োজনে। যেখানে নায়কের সঙ্গে টপলেস হয়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখার্জী। যদিও এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে দর্শকমহলে কোনো সমস্যার সৃষ্টি হয়নি । শুধু একটা কারণেই সমস্যার সৃষ্টি হয় সেটা হলো স্বস্তিকার টপলেস হওয়ার কারণে। সেই দৃশ্যের কারণে স্বস্তিকা সেই সময় কিছুটা বিপাকে পরে যান কারণ চারপাশ থেকেই আসছিলো সমালোচনার ঝড়।

কেউ কেউ স্বস্তিকার চরিত্র নিয়ে কুরুচিকর মন্তব্য করা শুরু করে আবার কেউ তাঁকে ইন্ডাস্ট্রি থেকে চলে যাওয়ার জন্য বলেন। তবে স্বস্তিকার পক্ষে থাকা দর্শকেরা বলেছিলেন, ‘হিরোরা যখন শার্টলেস হয়ে ছবিতে অভিনয় করে, তখন কারও কোনও মাথা ব্যাথা নেই। কোনও হিরোইন করলেই সমস্যা।’ ‘পিতৃতান্ত্রিক সমাজে কখনই মেয়েদের এগোতে দেওয়া হবে না, তবুও মেয়েরা থেমে থাকার নয়। যত আটকানোর চেষ্টা করা হবে, ততই এগিয়ে যাবে তাঁরা।’

Back to top button