বিনোদন

স্বস্তিকা আমার বন্ধু, বানিয়ে বানিয়ে আমাদের বাগদান আর বিয়ে নিয়ে লেখা বন্ধ হোক: শোভন

টলিউড জগতে একের পর এক তারকাকে নিয়ে প্রায়ই শোনা যায় প্রেমের গুঞ্জন। আর এবার নতুন করে প্রেমের গুঞ্জন শোনা গেলো ‘কি করে বলবো তোমায়ের’ রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলির মধ্যে। এর আগে শোভনের সাথে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গেলেও তা শেষ পর্যন্ত পরিণতি পায়নি। আর এবার গায়ক শোভন গাঙ্গুলির সাথে জড়িয়ে গেলো স্বস্তিকার নাম এমন কি শোভন স্বস্তিকার সাথে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

আর সেই ছবি দেখেই অনেকেরই প্রশ্ন তাহলে কি গায়ক শোভন প্রেম করছেন স্বস্তিকার সাথে ?আর সেই প্রশ্নের জবাবে লাজুক ভঙ্গিতেই সোজা সাপ্টা উত্তর দিয়েছেন শোভন। শোভন জানিয়েছেন তার আর স্বস্তিকার মধ্যে রয়েছে বন্ধুত্বের সম্পর্ক। এমনকি তিনি জানিয়েছেন যে তাদের মধ্যে প্রেম কোনো সম্পর্ক নেই আর যদি প্রেম নিয়ে কিছু হয় তাহলেও তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সকলকে জানাবেন।

প্রসঙ্গত কয়েকদিন আগে স্বস্তিকার সাথে একটি সেলফি পোস্ট করে নেটিজেনদের জাজমেন্টাল না হওয়ার জন্য অনুরোধ করেন। এরপর স্বস্তিকার একটি ছবি পোস্ট করে শোভন জানিয়েছিলেন তার ভালো লাগার কথাও। আর এরপরেই হঠাৎ করেই চলছে গুঞ্জন তাহলে কি স্বস্তিকা আর শোভন প্রেম শুরু করে দিয়েছেন। এর আগে গায়িকা ইমনের সাথে শোভনের প্রেমের সম্পর্ক ছিল যদিও তাদের দুজনের মধ্যে বয়সের পার্থক্য ছিল অনেকটাই তবে শেষ পর্যন্ত সেই সম্পর্ক বিচ্ছেদে পরিণত হয়।

 

View this post on Instagram

 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

 

View this post on Instagram

 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

Back to top button