বিনোদন

মেয়েকে নিয়ে ছুটি কাটাতে ব্যস্ত স্বস্তিকা মুখার্জী, কোথায় গেলেন বাঙালি অভিনেত্রী?

টলিউডের আর একজন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। বাংলার মেয়ে। কিন্তু বাঙালি মেয়েরা নাকি একটু বেশি মিষ্টি স্বভাবের হয়।আর টলিউডের অন্যতম সুন্দরী ও হট অভভিনেত্রী তিনি। ব্যাক্তিগত জীবনে তিনি একরোখা স্বভাবের, সোজা কথাটা সোজা ভাবেই বলতে পছন্দ করেন। আর যদি কেউ কোনো বাঁকা কথা বলেন তো তার উত্তরটাও বাঁকা ভাবেই দেন তিনি।

মাঝে মধ্যেই তিনি তার সোশ্যাল মিডিয়া পেজে ছবি আপলোড করতে থাকেন।যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের। সম্প্রতি মেয়েকে নিয়ে কলকাতা থেকে দূরে রয়েছেন স্বস্তিকা মুখার্জী। সেখান থেকে একের পর এক ছবি ভিডিও পোস্ট করে চলেছেন টলিউডের বাঙালি অভিনেত্রী স্বস্তিকা । কালো ওভারকোট ও কালো টুপিতে সেলফি শেয়ার করে নায়িকা লিখেছেন অ্যাকিলাসের ‘হাউ স্ট্রেঞ্জ ইউ আর’ কবিতার লাইন।

যদিও সেই সব ছবি ভিডিও দেখে মনে হচ্ছে আপাতত মেয়েকে নিয়ে স্বস্তিকা রয়েছেন গুলমার্গে। সেখানে প্রকৃতি যেন মন ছুঁয়ে গিয়েছে অভিনেত্রীর । তাই তো ছবি পোস্ট করে ঝড় তুলছেন স্বস্তিকা। শুধু তাই নয়, স্বস্তিকার পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, গুলমার্গের পাইন বন ঢেকে গিয়েছে কুয়াশায়। সেই সঙ্গে চারদিকে নিস্তব্ধতা ভাঙছে পাখির ডাক। অভিনেত্রী স্বস্তিকার কথায়, ‘এখনও কোথাও শীত আছে… এই পৃথিবীতেই, কেননা এ যে স্বর্গ!’

আরেকটি ছবিতে দেখা যায়, হোটেলের ব্যালকনিতে দাঁড়িয়ে স্বস্তিকা। যেখানে তার পরনে দেখা গিয়েছে, হালকা ধূসর জ্যাকেট, গলায় অফ হোয়াইট মাফলার আর মাথায় লাল টুপি।এই ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের । বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button