বিনোদন

অবশেষে মা হতে যাচ্ছেন স্বস্তিকা! তাই তো এখন থেকেই ভীষণ সাবধান অভিনেত্রী

মা হওয়া কি মুখের কথা। একটা নারীর প্রথম স্বপ্ন মা হওয়া। এই বছরেই বহু অভিনেত্রীরা মা হয়েছেন। কিন্তু এবারে মা হচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা। তাই এখন থেকেই সাবধানতা অবলম্বন করছেন অভিনেত্রী। কোমর ধরে বসা থেকে শুরু করে, পা টিপে টিপে হাটা বা কারোর সাহায্য নিয়ে চলা এসবই করছেন সতর্কতার সঙ্গে। সেটে আসর পর থেকেই অভিনেত্রীর চলন বদলে যায়। পর্দায় অভিনয় করবেন তিনি একজন আদর্শ পুত্রবধূ হিসেবে, সেক্ষেত্রে গল্পের তাগিদে তাকে সন্তান জন্ম দিতে হবে। সেই কারণেই মা হতে চলেছেন তিনি। কর্ণের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক এখন ঠিক। রোম্যান্স গড়িয়ে এখন ফ্যামিলি প্ল্যানিং এর দিকে গল্প এগোচ্ছে, সেক্ষেত্রে স্বস্তিকা একদম ফুল মুডে আছেন এই প্রেগন্যান্সির অভিনয় নিয়ে। তাই তো অভিনয় করার আগেই প্র্যাকটিস করে নিচ্ছেন।

তবে তিনি অভিনয় ঠিকঠাক ভাবে করে নেবেন তা আর বলার অপেক্ষা রাখে না। এই কঠিন অভিনয়ের ব্যাপারে অভিনেত্রী জানান, “অভিনেতাদের কাজ চরিত্রের গভীরে ঢুকে যাওয়া। তাই পর্দায় রাধিকা মা হবে। সেটে স্বস্তিকা এ সবই করবে।” এদিন অভিনেত্রী তাপসী পান্নুর ‘ষাণ্ড কি আঁখ’ ছবির উদাহরণ দিয়ে বলেছেন, এই ছবিতে তাপসী এমন এক চরিত্রে অভিনয় করেছেন যেখানে তাঁকে সবাই মেনে নিলে বাকি অভিনেত্রীদেরও দর্শক মেনে নেবেন। এছাড়াও এই চরিত্রে অভিনয় করাটা একটা চ্যালেঞ্জ।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

অভিনেত্রী কাজ থেকে কখনো নিজেকে সরিয়ে রাখতে ভালোবাসেন না। তার কাজ করার খিদে প্রচুর তিনি নিজেই জানিয়েছেন। তাই শুধু মায়ের চরিত্র না দরকার হলে আগামী দিনে মাসি কাকি সকলের চরিত্র করবেন। তার এই কথা শুনে তার বাস্তব জীবনের বয়ফ্রেন্ড শোভন গাঙ্গুলি মজার ছলে স্বস্তিকাকে বলেই বসেন, ‘‘যাহ! এটাও হয়ে গেল?’’

আবার এদিকে গুঞ্জন উঠেছে খুব শীঘ্রই নাকি বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিক। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, স্বস্তিকা দত্তকে ওই একই স্লটে ফের দেখা যাবে। ‘কী করে বলব তোমায়’-এর সিক্যুয়াল হবে সেই ধারাবাহিক। যেখানে মুখ্য চরিত্রে দেখা মিলবে স্বস্তিকা দত্তকে । যদিও এবিষয় মুখে কুলুপ এঁটেছেন টেলিভশনে এই নায়িকা। কিছুদিন আগে এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, একটি অন্য ধরনের ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি।

Back to top button