বিনোদন

কনকনে ঠান্ডায় একটানা ৬ দিন ভেজা শাড়িতে স্বস্তিকা, হঠাৎ করে একী হল অভিনেত্রীর

জোর কদমে পড়েছে শীত। সকলেই শরীরে জড়িয়ে নিয়েছেন সোয়েটার, মাথায় টুপি। আর অন্যদিকে কনকনে ঠান্ডায় ৬দিন ধরে ভেজা শাড়ি পরে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। কিন্তু হঠাৎ করে কেন এমন হলো অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর? তাহলে বিষয়টা একটু খুলেই বলা যাক।

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের সঙ্গে স্বস্তিকা একটি নতুন প্রজেক্টে কাজ করতে চলেছেন । সম্প্রতি টলিউড অভিনেত্রী স্বস্তিকা টুইটে জানিয়েছেন, কমলেশ্বর মুখার্জী পরিচালিত মোহমায়া ছবির শুটিংয়েই কম্বলের ওম, ঘুমের মোহমায়া ত্যাগ করেই তিনি এখন ভেজা শাড়িতে নিজেকে মুড়েছেন। নতুন বছর, শীতকালের উৎসব মরশুম সবকিছুই তিনি এইভাবে উপভোগ করছেন।

স্বস্তিকা নতুন সিরিজে হাজির নারী-কাহিনী নিয়ে । পুরো বাঙালি অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। যা দেখে আবারও নতুন করে মন ছুঁয়ে যায় নেটিজেনদের। জানা গিয়েছে, এই সিরিজে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর সঙ্গে দেখা যাবে অনন্যা চ্যাটার্জীকে। মোহমায়া দিয়েই নিজের স্বপ্নপূরণ করেছেন স্বস্তিকা।

প্রসঙ্গত, একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করে এই বছরটা বেশ ভালোই কেটেছে অভিনেত্রী স্বস্তিকার। এমনকি কিছুদিন আগে স্বস্তিকা ‘চরিত্রহীন ৩’ অভিনয় করে ঝড় তুলেছিলেন।যেখানে সমস্ত পাগলামির মধ্যেই রয়েছে একটা কারণ। আর যদি না থাকে তাহলে সেটা পর্নগ্রাফি হবে।শুধু তাই নয়, তিনি আরো জানিয়েছেন এখানে কিছুটা পাগলামি, আদর, ভালোবাসা না থাকলে দর্শকেরা এটাকে বেডসিন বলে তকমা দেবেন।

Back to top button