বিনোদন

মন ভাঙা হৃদয়ে বেদনার সুর, সোশ্যাল মিডিয়ায় দুঃখজনক পোস্ট করে বিরহে কাতর অভিনেত্রী স্বস্তিকা

বাংলা টেলিভিশনের বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত। আর একজন জনপ্রিয় গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের কাজ নিয়ে ব্যাস্ত আছেন অভিনেত্রী স্বস্তিকা। অপরদিকে শোভন নিজের গান নিয়ে ব্যাস্ত আছেন। সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবিতে প্লেব্যাক গেয়েছেন। ধারাবাহিকে স্বস্তিকা অর্থাৎ রাধিকা চরিত্র বেশ জনপ্রিয়।এর মধ্যেই মন ভাঙার কথা স্বস্তিকা দত্তর ঠোঁটে!

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ স্বস্তিকা। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা যে দর্শকদের মনে ইতিমধ্যেই পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন তা নিশ্চই আর নতুন করে বলতে হবেনা । তাই স্বস্তিকার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

টেলিভিশনের বর্তমান জনপ্রিয় গায়ক হলেন শোভন গাঙ্গুলি। সারেগামাপা’র মঞ্চে থাকার পর জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন-র সঙ্গে সম্পর্কে ছিলেন। ইমনের সঙ্গে শোভনের বয়সের ফারাক অনেকটা হলেও ইন্ডাস্ট্রিতে ইমন ও শোভনের সম্পর্কের রসায়ন বরাবর চর্চার বিষয় ছিল। কিন্তু হঠাৎ তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর ইমন বিয়ে করেন নীলাঞ্জনাকে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বস্তিকা দত্ত। যেখানে স্বস্তিকাকে ঠোঁট নাড়িয়ে বলতে শোনা যায়, ‘মেরা দিল তো হার কোই তোড় দেতা হ্যায়, বড়ি লম্বি লিস্ট হ্যায়, আপ বোর হো যায়েঙ্গে।’ অর্থাৎ ‘আমার মন তো যে কেউ ভেঙে দেয়, অনেক লম্বা লিস্ট, আপনি বোর হয়ে যেতে পারেন’। আর ভিডিয়ো শেয়ার করতেই অনুরাগীদের প্রশ্নে ছয়ালাপ তাঁর কমেন্ট বক্স।স্বস্তিকার মুখে মন ভাঙার কথা শুনে চিন্তায় পরে গিয়েছেন ফ্যানেরা। একের পর এক প্রশ্ন করেই চলেছেন। দুজনেই সম্পর্ককে স্বীকৃতিও দিয়েছেন। তাহলে হঠাৎ মন ভাঙার শব্দ স্বস্তিকার মুখে কেন? এমন প্রশ্ন করছেন নেটিজেনরা। যদিও মজার ছলেই ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী ।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button