বিনোদন

রোমান্টিক ‘যৌন আবেদনময়ী’ গানের তালে মেয়ের জন্মদিনে স্বস্তিকার বিন্দাস নাচ,ভাইরাল ভিডিও

বাংলা সিনেমার অন্যতম বিখ্যাত নায়িকা হলেন স্বস্তিকা মুখার্জি একের পর এক চরিত্রে অভিনয় করে বেশ ভালোই জনপ্রিয় হয়ে ওঠেন। দুপুরের ঠাকুরপো দিয়ে পর পর হিট অভিনয় করেই চলেছে এবং ২৫-এ ডিসেম্বর বড়দিনের দিন রিলিস হয়েছে চরিত্রহীন ৩ সিনেমাটি এরপর কমলেশ্ব্রের হাত ধরে আরো একটি সি,সিনেমা ‘মোহমায়া’ ওয়েব সিরিজে অভিনয় করছে তার পাশাপাশি আবার নারীবাদি সিনেমাতেও কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

বাংলা সিনেমার টলিপাড়ায় প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন স্বস্তিকা মুখার্জি তাঁর এইসব হট হট পোস্ট সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে , ফ্যান ফলোয়ারের সংখ্যাও কিছু কম নয় সোশ্যাল মিডিয়ায় অনেক বলেছেন এই অভিনেত্রীর বয়স যতই বাড়ছে ততই নাকি তাঁর শরীরের সৌন্দর্য আরো বেড়ে উঠেছে বয়সটা শুধুমাত্র সংখ্যা একটা তা অভিনেত্রীর ফটোশুট দেখলেই বোঝা যায়। অভিনেত্রীর প্রত্যেকটি ছবি খুব সহজেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তার পাশাপাশি সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে স্বস্তিকার ওপর।

স্বস্তিকা অভিনেত্রীর পাশাপাশি একটি মেয়ের মা আর সে তার মেয়েকে খুব ভালোবাসেন কাল তার আদুরে মেয়ে অন্বেষার ২১ তম জন্মদিন আর সেই বার্থডে পার্টি সেলিব্রেট করেন উন্মুক্ত খোলা আকাশের নিচে নিয়নের আলোয় সাজানো বাড়ির ছাদে তাঁদের সাথে ছিল স্পেশাল কিছু বন্ধু , মায়ের আদর্শে অনেকটা বড় হয়ে উঠেছে অন্বেষা তাঁদের মা মেয়ের সম্পর্ক বন্ধুর থেকে অনেকটা বেশি গভীর , তারই কিছু মুহূর্ত অভিনেত্রী নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

মেয়ের বার্থডের দিন অক্ষয় কিমার ও রবিন ট্যান্ডন অভিনীত ছবি ‘মোহরা’ সিনেমার একটি জনিপ্রিয় গান ”টিপ্ টিপ্ বরসা পানি” গানটিতে মা মেয়ে তুমুল নাচলেন সেদিন রবিনের মতো স্বস্তিকাও এই ছাদ পার্টিতে ঠুমকা লাগলেন তাতে বয়স যতই হোক তার সাথে সৃষ্টিও নেচেছেন আর তাকে ডান্স পাটনার হিসেবে ব্যাখ্যা করেছেন সেই ভিডিওটিতে একটি ছোট বাঁচাকেও দেখতে পাওয়া যাও তার নাম শিব বলে ক্যাপশনে জানিয়েছে অভিনেত্রী। সেদিন স্বস্তিকার পরনে ছিল হলুদ রঙের শাড়ি সেকথা ক্যাপশনে বলতে ভোলেনি সেই পার্টির আরো কিছু ছবিও শেয়ার করেছে স্বস্তিকা। তবে অভিনেত্রী স্বস্তিকার এই ডান্স সমাজের মধ্যে মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Back to top button