বিনোদন

বিয়ের আগেই গর্ভবতী হয়ে গেলেন স্বস্তিকা! অভিনেত্রীর অনাগত সন্তান নিয়ে মুখ খুললেন ‘প্রেমিক’ শোভন

ফ্যানেদের খুশির খবর শোনালেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। খুব শিগ্রই তিনি মা হতে চলেছেন। ইতিমধ্যে তিনি তার অভিনীত সিরিয়াল কি করে বলবো তোমায়ের দৌলতে শুনতে পেয়েছেন মা ডাক। সিরিয়ালে তার পালিত সন্তান থাকা সত্ত্বেও এবার স্বস্তিকা মা হতে চলেছেন নিজের সন্তানের। স্বস্তিকা তাই পর্দায় সেই দৃশ্য ফুটিয়ে তোলার জন্য এখন থেকেই নিচ্ছে প্রস্তুতি। প্রসঙ্গত উল্লেখিনোয় দীর্ঘ এক দশকের অভিনয়ের ক্যারিয়ারে এই প্রথম স্বস্তিকা অভিনয় করতে চলেছেন গর্ভবতী হওয়ার চরিত্রে।

গত ১ দশকে পর্দায় প্রায় ৬ টি ধারাবাহিকে আবুইনোয় করে ফেলেছেন অভিনেত্রী। তবে এই প্রথম পর্দায় তাকে দেখা যাবে গর্ভ ধারণের চরিত্রে অভিনয় করতে। ধারাবাহিকের নতুন টুইস্ট অনুযায়ী ‘রাধিকা-কর্ণ’ এর সন্তান আগমন হতে চলেছে।অর্থাৎ এখন পরবর্তী পর্যায়ের শুটিংয়ে রাধিকাকে দেখা যাবে সেই চরিত্রে অভিনয় করতে। ধারাবাহিকের এই নতুন টুইস্ট চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে এক দশকের অভিনেত্রী স্বস্তিকাকে।

স্বস্তিকাও চারবার পাত্রী নন। তিনিও স্বীকার করে নিয়েছেন নতুন চ্যালেঞ্জ। অভিনেত্রীর কোথায় বলিউডে তাপসী পান্নু যদি ‘ষাণ্ড কি আঁখ’ ছবিতে মেনে নিতে পারেন দর্শক তাহলে বাকি অভিনেত্রীদের ক্ষেত্রেও বিষয়টা আলাদা হবেনা। ইতিমধ্যে শুটিং ফ্লোরের সূত্রের খবর অনুযায়ী তাপসী পান্নু নতুন চরিত্রের ট্রায়াল দিতে শুরু করে দিয়েছেন ইতিমধ্যে। গর্ভবতী মহিলাদের মতোই হাঁটছেন পা টিপে টিপে। কোমরে এক হাত দিয়ে উঠছেন বসছেন। এমনকি তিনি যখন চেয়ারে বসতে যাচ্ছেন বা উঠতে যাচ্ছেন তখন হাত বাড়িয়ে সাহায্য নিচ্ছেন অন্যের।

ধারাবাহিকে স্বস্তিকার মা হওয়ার খবর পৌঁছে গেছে তার কাছের বন্ধু শোভনের কাছে। আর সেই খবর শুনে শোভন মজা পেয়ে গেছেন। তিনি শোনা মাত্রই বলে ওঠেন ‘‘যাহ! এটাও হয়ে গেল?’’,সেই সাথে বান্ধবীর কাছে প্রশ্ন রেখেছেন যে তার হবু সন্তান কার মতো দেখতে হবে বাবা নাকি মায়ের মতো ?

Back to top button