বিনোদনভাইরাল ভিডিও

নতুন যাত্রাপথে জনপ্রিয় জুটি, পায়ে পা মিলিয়ে অন্তরঙ্গ মুহূর্তে একসাথে কাটালেন স্বর্ণেন্দু-শ্রুতি

টলিউড অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার আর প্রেম সম্পর্কে জানেন না এমন মানুষ খুব কমই রয়েছেন।গোপন করার কোনো ইচ্ছে নেই। ভালোবাসেন, বিয়ে করবেন বলে অনেক আগেই জানিয়ে দিয়েছেন।কিন্তু অভিনেত্রী শ্রুতি দাস আর জীবনে স্বর্ণেন্দু তার জীবন সঙ্গী হওয়ার আগেও তার জীবনে সে ছিল ‘স্যার’, সে কথাও তিনি একবার অকপটে স্বীকার করে নিয়েছেন। অভিনেত্রী শ্রুতি দাসের প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’, এই সিরিয়াল এর মাধ্যমেই টলিউড এ তার হাতে খড়ি হয়েছে।

প্রথম ধারাবাহিক এ শ্রুতির পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। বেশ ‘কড়া পরিচালক’ হিসেবে টলিপাড়ায় নামডাক রয়েছে স্বর্ণেন্দুর। শ্রুতির কথা অনুযায়ী, সে যা শিখেছে তা স্বর্ণেন্দুর কাছ থেকেই। শ্রুতি কাটোয়ার মেয়ে। শ্রুতি ভালো গান করতে জানেন, ভালো নাচ করতে জানেন, এবং থিয়েটারও করেছেন। কিন্তু টলিউড এ ধারাবাহিক এ অভিনয়ের অভিজ্ঞতা তার ‘ত্রিনয়নী’ দিয়েই শুরু।

অভিনেত্রী শ্রুতি ও তার প্রেমিক একসাথে একটি ট্রাভেল ভ্লগ খুলেছেন। ট্র্যাভেল ভ্লগের শুটিং করতে গিয়ে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন শ্রুতি।অভিনেত্রী শ্রুতি ইনস্টাগ্রাম রিল বানিয়ে জানিয়েছেন, নতুন ট্র্যাভেল ভ্লগ খুব তাড়াতাড়ি আসতে চলেছে। রিলের ডেসক্রিপশনে ট্র্যাভেল ভ্লগের লিঙ্ক দিয়েছেন শ্রুতি। শ্রুতির শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে স্বর্ণেন্দু ও শ্রুতিকে লাল রঙের পোশাক পরে ঘাসজমির উপর হেঁটে বেড়াতে দেখা যাচ্ছে। সেখানে দেখা যাচ্ছে তারা দুজনেই নিজের একমনে মগ্ন হয়ে কাজের আলোচনা করছেন। এই রিলের ব্যাকগ্রাউন্ড সং হিসাবে ‘চন্দা রে’ গানটি ব্যবহার করেছেন শ্রুতি। রিলটি শুরু হওয়ার সময় দেখা যাচ্ছে তারা পায়ে পা মিলিয়ে হাঁটছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে ‘নোয়া’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস।এই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা বেড়ে যায়। সকলের পরিচিত হয়ে ওঠে নোয়া ওরফে শ্রুতি দাস। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছিলেন করোনায়। এখন সুস্থ আছেন। শ্রুতির অভিনয়, গানের গলা, নাচ সবই ভালো করে রপ্ত করেছেন। নিজের দক্ষতায় টলিপাড়াতে বেশ জনপ্রিয় ।

Back to top button